https://www.a1news24.com
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১০

সিলেটস্থ জামালগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে মতবিনিময় সভা

সুনামগঞ্জ-০১ আসনের সংসদ সদস্য এড. রনজিত চন্দ্র সরকার বলেছেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ১৬ বছর যাবৎ এই দেশকে একটি উন্নয়নের মহাসড়কের দিকে নিয়ে যাচ্ছেন। আমরা তারই একজন কর্মী হিসেবে এটাই বলতে চাই আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সমৃদ্ধ রাষ্ট্র এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আমি ইকবাল আল আজাদের পক্ষে ভোট চাইতে আসিনি। জামালগঞ্জের মানুষ তাদেরকে জনপ্রতিনিধি হিসেবে আজঅবদি দায়িত্ব দিয়ে এসেছেন। তার আমৃত্যু পর্যন্ত জামালগঞ্জ উপজেলাবাসীর সেবা করে গেছেন। যার ফলশ্রুতিতে আপনারাই বিবেচনা করবেন। আমি ইকবাল আজাদের জন্য দোয়া করছি আগামী নির্বাচনে যেন সে বিজয়ী হতে পারে। তিনি বলেন, বিগত দিনে আপনাদের সমর্থন থাকার কারণে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টিকারী সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করে বিজয় অর্জন করেছি। আগামী উপজেলা নির্বাচনে জামালগঞ্জে সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আপনারা প্রতিরোধ গড়ে তুলবেন।

তিনি শুক্রবার (৩ মে) রাতে সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেটস্থ জামালগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পরিতোষ ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট কুশল রাজ পালের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, বেহেলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামালগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা হরেন্দ্র তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম (কলমদর), জামালগঞ্জ সদর ইউপির সাবেক চেয়ারম্যান রজব আলী তালুকদার, সদর উত্তরের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সজল চৌধুরী, সাচনা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আসাদ আল আজাদ, বিশিষ্ট সাংবাদিক ওয়ালী উল্লাহ সরওয়ার, শিক্ষক শাহজাহান, শিক্ষক সুমন দাস, যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল হান্নান, এডভোকেট বিজিত লাল, সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের তথ্য ও গবেষণা বিসয়ক এডভোকেট রুকন মিয়া। বিশিষ্ট ব্যবসায়ী পলাশ পাল চৌধুরী, সুধির রায়, শুধাংশু দে, কাশেম আল আজাদ। এছাড়াও সিলেটে অবস্থানরত জামালগঞ্জ উপজেলার সর্বস্থরের জনগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফেজ মো. করিম উদ্দিন ছাহেব এবং গীতা পাঠ করেন দ্বীপঙ্কও চক্রবর্তী কাঞ্চন। বিজ্ঞপ্তি

আরো..