https://www.a1news24.com
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৭

মৌসুমীর নির্বাচনে দাঁড়ানো নিয়ে গুঞ্জন, উড়িয়ে দিলেন ওমর সানী

অনলাইন ডেস্ক: চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে চিত্রনায়িকা মৌসুমীর অংশগ্রহণের গুঞ্জনকে উড়িয়ে দিলেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী ।

সংবাদমাধ্যম অনুযায়ী, ওমর সানী সরাসরি জানিয়ে দিলেন, নির্বাচনে দাঁড়াচ্ছেন না মৌসুমী। এ বিষয়ে ওমর সানীর ভাষ্য, ‘আমিও কানাঘুষা শুনেছি, মৌসুমী এবার নির্বাচনে দাঁড়াবে। এটার কোনো ভিত্তি নেই।

কারণ, আমাদের মেয়ে ফাইজার লেখাপড়ার জন্য এ বছরটা মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। সবচেয়ে বড় কথা হল, নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছে আমার ফ্যামিলির কারও নেই। এ ধরণের অনুরোধ আমাকে কেউ করবেন না।’

এরপর শিল্পী সমিতির নির্বাচন নিয়ে খানিকটা বিরক্তিও প্রকাশ করলেন নব্বই দশকের জনপ্রিয় এই নায়ক। তিনি বলেন, ‘শুনেছি এবার শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এবার যারা প্যানেল সাজাবেন তাদের জ্ঞাতার্থে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে অনুরোধ করবেন না। কারণ, ভালো সিনেমা দিয়ে জীবনে মানুষের যতটুক ভালোবাসা আমরা পেয়েছি এই নির্বাচন করে সেই ভালোবাসা হারাতে চাই না।’

শিল্পী সমিতির ২০২৩-২৪ মেয়াদে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচন করে করেছিলেন মৌসুমী। এ নির্বাচনে ২২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন মৌসুমী। এরপর সাধারণ সম্পাদকের পদ নিয়ে জটিলতা শুরু হলে পর তিনি আর সমিতিতেই আসেননি।

আরো..