https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৩৫

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগমকে বিদায় সংবর্ধনা

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগমের অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৩ মার্চ) দুপুরে সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থীদের উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লিটন চন্দ্র দেবনাথের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: আলাউর রহমানের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন-বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি নাজমা বেগমের স্বামী ফখরুল কবীর খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অলকরঞ্জন পলি, সহিদুল আলম, চরিত্রবান সমাজপতি, সহকারী শিক্ষক বিজয় সেন সামন্ত, রোমানা বেগম, শামছুল হক আলম, বীনা রানী দেবনাথ প্রমুখ।

সংবধর্না অনুষ্ঠানে বক্তারা বলেন, আদর্শ মানুষ, বহুগুণের অধিকারী শিক্ষক নাজমা বেগম শিক্ষার্থীদের জ্ঞানের ভান্ডার সমৃদ্ধ করতে দায়িত্বশীলতার সাথে শিক্ষা প্রদান করেছেন। সদাচারী, সত্যের দিশারী শিক্ষক নাজমা বেগম কর্মজীবনে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে যে ভূমিকা রেখেছেন তা ইতিহাস হয়ে থাকবে।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক নাজাম বেগমকে মানপত্র, সম্মাননা ক্রেস্ট, উপহার সামগ্রী, শিক্ষার্থীদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

আরো..