https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৫১

সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সস্মেলন অনুষ্ঠিত

সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাবের বিগত কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী এক বছরের (২০২৪-২০২৫) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৬ মার্চ) বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়।
এর আগে গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আল এখলাছ কর্মাশিয়াল কমপ্লেক্স, উপশহরে অনুষ্ঠিত এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে এনাম রহমান কে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির তত্ত্বাবধানে সকল সদস্যদের উপস্থিতিতে ভোটের মাধ্যমে জাতীয় দৈনিক নাগরিক ভাবনার সিলেট জেলা প্রতিনিধি রুবেল আহমেদ কে সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার অপু বনিক কে সাধারণ সম্পাদক করে এগারো সদস্য কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের অন্য সদস্যবৃন্দ হলেন সহ-সভাপতি ফাহিম আহমেদ (দৈনিক ভোরের চেতনা), সহ-সাধারণ সম্পাদক মোরশেদ আহমেদ খাঁন (দৈনিক বাংলাদেশ সমাচার), কোষাধ্যক্ষ বাবুল খান মুন্না (দৈনিক অগ্নিশিখা), প্রচার ও প্রকাশনা সম্পাদক লিমন আহমদ (নিউজ আই ২৪), ক্রীড়া সম্পাদক আং রাজ্জাক (ডেইলি স্পোর্টস আই), কার্যনির্বাহী কমিটির সদস্য, মাছুম আহমদ চৌধুরী (সিলেটের বাণী), এনাম রহমান (ডেইলি টাইমস সিলেট), মঞ্জুর আহমেদ নোমানী (সাপ্তাহিক সময়ের চিত্র), ফাহিম আহমদ (দৈনিক আজকের কাগজ) সোহেল আহমেদ (এনটিভি ইউরোপ)।

সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি

আরো..