https://www.a1news24.com
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:১২

সিলেটসহ দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন হাজী ফারুক আহমদ

বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষে সিলেটসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বাংলা নতুন বছরে নতুন অধ্যায়ের সূচনার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, বছর ঘুরে আবার এসেছে বাঙালির প্রাণের উৎসবের দিন পয়লা বৈশাখ। নতুন বছরে নতুন অধ্যায়ের সূচনা হবে, প্রতিটি প্রহর আমাদের স্বপ্নের জয়গানে মুখরিত হবে। আমরা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল চ্যালেঞ্জ অতিক্রম করে এগিয়ে যাবে অর্জনের সুবর্ণ দিগন্তে—এই হোক আজকের প্রত্যাশা।

সিলেট কালিঘাট চাউল চাউল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী ফারুক আহমদ আরও বলেন, পহেলা বৈশাখে বর্ষবরণ বাঙালির সর্বজনীন উৎসব। আবহমানকাল ধরে বাংলার গ্রামগঞ্জে, আনাচে-কানাচে এই উৎসব উদযাপিত হয়ে আসছে। গ্রামীণ মেলা, হালখাতা, বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন হলো বর্ষবরণের মূল অনুষঙ্গ। ব্যবসায়ীরা আগের বছরের দেনা-পাওনা আদায়ের জন্য আয়োজন করেন হালখাতা উৎসবের। নতুন বছর উজ্জ্বল হয়ে উঠুক নতুন আলোয়, নতুন আশায়।

দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি হাজী ফারুক আহমদ আবারও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, আবহমান বাঙালি সংস্কৃতির ঐতিহ্য শুভ নববর্ষ। নতুন বছর ১৪৩১ সকলের জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক। নতুন বছর হোক সিলেটবাসীসহ দেশের সকল মানুষের উন্নয়ন ও সমৃদ্ধির বছর। দেশ ও মানুষের কল্যাণ বয়ে আনুক শুভ নববর্ষ।

আরো..