https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১৪

সালমান খানের বাড়িতে গুলি, সেই অনুজ’র পুলিশি হেফাজতে আত্মহত্যা

বিনোদন ডেস্ক: বলিউড তারকা সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তি পুলিশি হেফাজতে মারা গেছেন। অনুজ থাপন (৩২) নামের ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে দাবি মুম্বাই পুলিশের।

মুম্বাই পুলিশ বুধবার জানায়, বিছানার চাদর দিয়ে শৌচাগারে গলায় ফাঁস নিয়েছিলেন অনুজ থাপন। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ভারতীয় সংবাদমাধ্যম প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার (পিটিআই) প্রতিবেদন অনুযায়ী, দুর্ঘটনাজনিত মৃত্যু উল্লেখ করে এ ঘটনায় দক্ষিণ মুম্বাইয়ের আজাদ ময়দান থানায় প্রতিবেদন দাখিল করা হয়েছে।

গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় সালমান খানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট নিশানা করে একাধিক গুলির ঘটনা ঘটে। এরপর ভিকি গুপ্ত ও সাগর পাল নামে অভিযুক্ত দুই বন্দুকধারীকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। দুই বন্দুকধারীকে অস্ত্র সরবরাহের অভিযোগে পাঞ্জাব থেকে অনুজ থাপন ও সোনু সুভাষ নামের আরও দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এর পর থেকে তাঁরা পুলিশি হেফাজতে ছিলেন।

মুম্বাই পুলিশ জানিয়েছে, গুলির ঘটনার আগে চারবার সালমান খানের বাড়িতে গিয়েছিলেন অভিযুক্ত দুই বন্দুকধারী। মুম্বাইয়ের অদূরে পানভিলে সালমান খানের খামারবাড়িতেও গিয়েছিলেন তাঁরা।

আরো..