https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৫

সাকিবের আউটের পর তামিমের ‘দৃষ্টিকটু ব্যাঙ্গাত্মক’ উদযাপন নিয়ে যা বললেন মুশফিক

স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যকার তিক্ত সম্পর্ক যেন নতুন মাত্রা পেল চলমান বিপিএলে। রংপুর-বরিশাল ম্যাচে তামিমকে আউট করে উদযাপন করেন সাকিব। পরে সাকিব আউট হলে ব্যাঙ্গাত্মক উদযাপন করেন তামিম। দুইজনের এমন ঘটনার ভিডিও ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আগে ব্যাট করতে নেমে দারুণ শুরুর পর সাকিবের বলে পরাস্ত হন তামিম। মুমিনুল হক বল হাতে লুফে নেয়ার সঙ্গে সঙ্গেই তামিমের দিকে আড়চোখে তাকিয়ে এক হাত তুলে মুষ্টিবদ্ধ অবস্থায় উদযাপন করেন সাকিব।

পরক্ষণে রংপুরের হয়ে ব্যাট করতে নেমে ঝড় তোলেন সাকিবও। মেহেদী হাসান মিরাজের বলে বদলি ফিল্ডার প্রীতম কুমারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন তিনি। সে সময় সাকিবের উদযাপনটা কিছুটা ব্যঙ্গাত্মক ভঙ্গিতে নকল করেন তামিম।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসা বরিশালের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তিনি জানান, তামিমের সেই ব্যাঙ্গাত্মক উদ্‌যাপন দেখেননি। এ প্রসঙ্গে মুশফিক বলেন, ‘তামিমের উদ্‌যাপন সত্যি কথা আমি দেখিনি। একজন আউট হয়েছে, দেখছিলাম ক্যাচটা হয়েছে কি না। এরপর ব্যাটসম্যান কে আসবে, পরিকল্পনা কী হবে এসব ভাবছিলাম। সত্যি কথা, আমি (তামিমের উদ্‌যাপন) দেখিনি। এখন যেহেতু বললেন, তাহলে গিয়ে হাইলাইটস দেখতে হবে।’

আরো..