https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩২

সরকার মানুষের ভোটাধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে : এড. এমরান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ সরকার অবৈধ ভাবে ক্ষমতা আকড়ে রাখতে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হুমকির মুখে ফেলে দিয়েছে। মানুষের ভোটাধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে। দেচ আজ গণতন্ত্র ও মানবাধিকার বলতে কিছু নেই। জনগনের ন্যায্য দাবি নিয়ে যারাই কথা বলে তাদেরকে গ্রেফতার-নির্যাতন ও গুম-খুন করছে। এভাবে তো একটি স্বাধীন রাষ্ট্র চলতে পারে না। এমন পরিস্থিতি থেকে দেশকে বাঁচানো অপরিহার্য। তাই সময় এসেছে রুখে দাঁড়াবার, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করার। এজন্য দেশের সর্বস্তরের জনতাকে এক কাতারে এসে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। আধাঁর যত গভীর হয়, ভোর ততই নিকটবর্তী। সময় ঘনিয়ে এসেছে। আওয়ামীলীগকে বিদায় নিতেই হবে। মজলুম জনতার বিজয় হবেই ইনশাআল্লাহ।

রোববার সন্ধ্যায় সিলেট সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর আলী ও সদর উপজেলা বিএনপি নেতা গোলাম কিবরিয়ার কারামুক্তি উপলক্ষে সিলেট কেন্দ্রীয় কারাফটকে সদর উপজেলা বিএনপি আয়োজিত তাৎক্ষণিক দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় রাখেন- সিলেট জেলা বিএনপির সহসভাপতি আজির উদ্দিন চেয়ারম্যান, মহানগর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক সৈয়দ মইন উদ্দিন সোহেল, সদর উপজেলা সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, জেলা বিএনপির উপদেষ্টা রফিকুল ইসলাম রফিক, যুগ্ন সম্পাদক আবদুল খালিক, মহানগর যুবদলের সাধারন সম্পাদক মীর্জা সম্রাট, মহানগর বিএনপি নেতা আবদুল্লাহ শফি শাহেদ, জেলা যুবদল নেতা ওসমান গনি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুর রহমান, আহসান হাবীব , আলীবুর আহমদ, আশিকুর রহমান আশিক প্রমুখ ।

আরো..