https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:২৭

সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী

বিনোদন ডেস্ক: টালিউড ইন্ডাস্ট্রির বহুল পরিচিত মুখ বাসন্তী চ্যাটার্জিকে নিয়মিত টেলিভিশনের পর্দায় দেখতে পান দর্শকরা। গত সপ্তাহেও শুটিং করেছেন তিনি। হঠাৎ করেই তার নিয়মিত কাজের ছন্দপতন হলো এবার। সংকটাপন্ন অবস্থায় দমদমের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান এ অভিনেত্রীকে।

পরিবারের বরাত ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বর্তমানে কোমায় রয়েছেন অভিনেত্রী বাসন্তী। এছাড়া টালিপাড়ার একটি সূত্র জানিয়েছে, দীর্ঘদিন ধরে পেটের ক্যানসারে আক্রান্ত তিনি। এরই মধ্যে আবার হৃদযন্ত্রে সমস্যা দেখা দেয়ায় প্রেসমেকার বসানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার কিডনি সচল নেই।

এদিকে অভিনেত্রীর দেখাশোনা করা রেখা বোস জানিয়েছেন, বাসন্তীর এখন শারীরিক পরিস্থিতি খুব একটা ভালো নয়। গত সপ্তাহেই হাসপাতালে ভর্তে হয়েছিলেন তিনি। শ্বাসকষ্ট হচ্ছিল তার। বুকে পানি জমেছিল।

আরও জানান, অভিনেত্রী বাসন্তীর একটা কিডনিও ফেলিওর। ক্যাথেটার লাগিয়েও ইউরিন পাশ করানো সম্ভব হয়নি। আর মঙ্গলবার থেকে ডায়ালিসিস চলছে। বর্তমানে কোমায় রয়েছেন তিনি।

জানা গেছে, অভাবের কারণে শারীরিক অসুস্থতা নিয়েও কাজ করছিলেন বর্ষীয়ান এ অভিনেত্রী। সুমিতা চ্যাটার্জির মাধ্যমেই প্রথমে তার অসুস্থতার বিষয়টি প্রকাশ্যে আসে।

প্রসঙ্গত, অভিনেত্রী বাসন্তীর বয়স এখন ৮৫। তিনি শুধু বাংলা ধারাবাহিকে নয়, সিনেমায়ও কাজ করেছেন। মহানায়ক উত্তম কুমারের সঙ্গেও দেখা গেছে তাকে। প্রসেনজিৎ-ঋতুপর্ণার সিনেমায়ও অভিনয় করেছেন। ‘মঞ্জরী অপেরা’, ‘ঠগিনী’, ‘আলো’র মতো সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকে দেখা যাচ্ছিল তাকে।

আরো..