https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৫১

শাহ ওলিউল্লাহ (রহ) জামিয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসায় ইফতার মাহফিল সম্পন্ন

সিলেট নগরীর ৩৭ নং ওয়ার্ডস্থ আখালিয়া বড়গুলো এলাকায় হযরত শাহ ওলিউল্লাহ (রহ) জামিয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিম মাদ্রাসা শিশু ও এলাকাসীকে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। আজ ২৬ শে মার্চ বিকালে আখালিয়াস্থ বড়গুল হযরত শাহ্ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসার এতিম ছাত্রদের সাথে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, হযরত শাহ্ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব হাফিজ মাওলানা রইছ উদ্দিন, আখালিয়া নতুন বাজার ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতি মো: দিলোওয়ার হোসেন জয়, মওলানা আসলাম রহামানী,মুফতি মিজানুর রহামন, হাফিজ কাউছার আহমদ, প্রবাসী আজহার আহমদে ভাই ইফতি ও তার বন্ধু মহলসহ এলাকার গণমান্য ব্যক্তিবগ উইস্থত ছিলেন। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রবাসী আজহার আহমদ পিতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব হাফিজ মাওলানা রইছ উদ্দিন বলেন,আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.) শিশুকালে এতিম ছিলেন। জন্মের আগেই পিতাকে হারান। তিনি সারাটি জীবন সমাজের এতিম ও অসহায়দের জন্য কাজ করেছেন। এতিম ও গরিবের সাহায্যকারী ব্যক্তি আল্লাহর পথে মুজাহিদের সমতুল্য। তিনি আরোও বলেন সর্বোপরি দুনিয়ার কল্যাণ ও আখেরাতে প্রিয় নবীজির সঙ্গে একত্রে জান্নাত লাভ করতে হলে আমাদের আশপাশের সব অসহায়, এতিম শিশুর প্রতি সাধ্য মতো সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া আহবান জানান।

আরো..