https://www.a1news24.com
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৩

শাহরুখ কন্যা সুহানা খানের ভিডিও নিয়ে আবারও সমালোচনা

বিনোদন প্রতিবেদক: বলিউড বাদশাহ শাহরুখ খান ও প্রযোজক গৌরী খান কন্যা সুহানা খান। ইতোমধ্যেই বলিউডে অভিষেক হয়েছে তার। এ ছাড়া আন্তর্জাতিক মানের বিভিন্ন ব্র্যান্ডের মডেলও হয়েছেন তিনি। নতুন ক্যারিয়ারে বেশ ভালোই ব্যস্ত সময় পার হচ্ছে তার। কিন্তু সমালোচনা যেন পিছুই ছাড়ছে না তার। খবর : ইন্ডিয়া টুডে

সুহানা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত নিজের পছন্দের মুহূর্ত গুলো ভক্তদের জন্য শেয়ার করেন। তবে তার শেয়ার করা ছবি-ভিডিও নিয়ে মাঝে মধ্যেই ট্রলের শিকার হতে হতো তাকে। এরপর অনেক দিন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভ করে রাখেন তিনি। সম্প্রতি অ্যাকাউন্টি ওপেন করেছেন তিনি। সেই অ্যাকাউন্টের নতুন একটি ভিডিও নিয়ে আবারও সমালোচনা ও ট্রলের শিকার হলেন তিনি।

ভিডিওতে দেখা যায় সুহানা স্নান করছেন। এ সময় বাথটাবে সময় উপভোগ করতে দেখা গেছে তাকে। এরপর মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই নেতিবাচক মন্তব্য করতে থাকেন। রমজানে এমন ভিডিও পোস্ট করায় কটাক্ষের শিকারও হচ্ছেন তিনি। ভিডিওটি একটি বিউটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপন ছিল।

জোয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ’ দিয়ে বলিউড আত্মপ্রকাশ করেন সুহানা খান। এবার শাহরুখকন্যা পা রাখতে চলেছেন বড়পর্দায়। সিনেমার নাম ‘কিং’। এটির পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ।

আরো..