https://www.a1news24.com
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:১৪

শাবনূরের চলচ্চিত্রে ফেরা নিয়ে নায়ক রিয়াজের প্রশ্ন

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর। একটা সময় এই জুটির সিনেমা মানেই সুপারহিট! একসঙ্গে ৪০টির বেশি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

২০১২ সালের পর রিয়াজ-শাবনূর দুজনেই সিনেমার অনিয়মিত হয়ে পড়েন। ভেঙে যায় দর্শক নন্দিত জুটি। মাঝেমধ্যে দু’একটি সিনেমায় রিয়াজকে দেখা গেলেও শাবনূর অস্ট্রেলিয়াতে বসবাস করতে শুরু করেন।

সম্প্রতি আবার সিনেমায় ফিরে আসার ঘোষণা দিয়েছেন শাবনূর। তিনি ‘রঙ্গনা’ এবং ‘মাতাল হাওয়া’ নামের সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন।

একটি বেসরকারি টিভির অনুষ্ঠানে শাবনূরের সিনেমায় ফেরা প্রসঙ্গে মন্তব্য করেছেন চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, সিনেমা যদি করতে হয় সে (শাবনূর) ভালো কিছু করুক। সবসময় তার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা আছে। কিছুদিন আগে একটি ঘরোয়া পার্টিতে তার সঙ্গে দেখা হয়েছিল, কংগ্রাটস জানিয়েছি। তবে আমি বলবো, যদি সে (শাবনূর) সিনেমা করতে চান, তাহলে এতদিন বিরতিতে থাকার মানে কি ছিল?

রিয়াজ আরও বলেন, অনেকসময় আমরা নিজেদের মতো করে সিদ্ধান্ত নিয়ে ফেলি। শাবনূর কেন এই সিদ্ধান্ত নিয়েছে তা জানি না। যদি সিনেমা করতে চায় বন্ধু হিসেবে আমি শাবনূরের উদ্দেশে বলবো, তার উচিত হবে ২০২৪ সালে এসে ২০২৪ এর কনটেন্ট, স্ক্রিপ্ট এবং পরিচালক নির্বাচন করে সিনেমা করা। শাবনূরকে এমনিতেই মানুষ ১০০ বছর মনে রাখবে। তবে সে (শাবনূর) আবার যে সিনেমা করবে, সেটি যেন তাকে পরবর্তীতে আরও ১০০ বছর বাঁচিয়ে রাখে।

শাবনূরের উদ্দেশে অভিনেতা বলেন, তাকে মনে রাখতে হবে সে যে সময়টা বিরতি নিয়েছিল, এর মাঝে বাংলাদেশের সিনেমা এবং মিডিয়াতে অনেক কিছুর পরিবর্তন হয়েছে। আগের অনেকেই ছিল যারা এখন বেঁচে নেই। তাই যদি শাবনূর স্ক্রিপ্ট, ডিরেক্টরসহ পুরো টিম ঠিকঠাকভাবে সিলেক্ট করে আবার সিনেমা করে তাহলে আমি বলতে চাই, তার সিনেমায় ফিরে আসার সিদ্ধান্ত সঠিক হবে।

আরো..