https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০৫

শাকিব খানের সঙ্গে কাটানো যে স্মৃতিতে ভাসলেন বুবলী

বিনোদন ডেস্ক: ভারতের আগ্রার তাজমহলের সামনে তোলা একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবিগুলো ছিল গত মাসে বিশ্ব ভালোবাসা দিবসে ছেলের সঙ্গে বুবলী ছবি পোস্ট করেছিলেন।

এই সময় এ নায়িকার তাজমহলের ছবিগুলো ঘিরে নানা চর্চা ও আলোচনা হয়েছিল বিভিন্ন মাধ্যমে। এবার অভিনেত্রীর স্মৃতিতে উঠে এল স্বামী চিত্রনায়ক শাকিব খান।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরেই ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। এর পর অভিনেতার সঙ্গে প্রেম-বিয়ে এবং সন্তান বীরকে প্রকাশ্যে আনার পরই ভিন্ন দিকে মোড় নিতে থাকে সম্পর্ক। দুজনের নানা কথায় তিক্ততা তৈরি হয় নিজেদের মধ্যে। তবে এতকিছুর পরও কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’-এর শুটিংয়ে গিয়ে সেখানে সাংবাদিকদের এক প্রশ্নে শাকিব খানের বেশ প্রশংসা করেন বুবলী।

টালিউডে অভিষেকের প্রথম সিনেমার অনুষ্ঠানে হঠাৎ করেই শাকিবকে নিয়ে বুবলীর প্রশংসা দেখে অনেকেই চোখ কপালে তুলেছিলেন। যা নিয়ে ওই সময় এপার-ওপার দুই বাংলাতেই বেশ আলোচনা-সমালোচনা হয়েছিল। হঠাৎ করেই কেন নায়ককে নিয়ে ইতিবাচক কথা বলা শুরু করলেন বুবলী।

এবার বাংলাদেশে এসেও শাকিবকে নিয়ে ইতিবাচক কথা বললেন ‘বসগিরি’ খ্যাত নায়িকা বুবলী। সম্প্রতি নারী দিবস উপলক্ষে একটি র‌্যাম্প শোতে হাঁটেন তিনি।

সেখানেই একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকরে এ নায়িকা বলেন, ভালোবাসা দিবসে ছেলে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম। সেখানে যাওয়ার অনুভূতি একদমই অন্যরকম ছিল।কারণ হিসেবে এ নায়িকা বলেন, প্রথমে বীরের বাবার সঙ্গে গিয়েছিলাম। প্রথমবার আমার যাওয়া, আর সেই জায়গায় যখন ছেলেকে নিয়ে গিয়েছি, তখন একটু অন্যরকম আবেগ কাজ করেছে আমার।

এ অভিনেত্রী ছেলে বীর প্রসঙ্গে বলেন, শুটিংয়ের ব্যস্ততার মাঝে আমি যখনই একটু সময় পাই, তখন ছেলে বীরকে নিয়ে বাইরে বেরিয়ে পড়ি। আমার ভালোবাসার যে বড় নিদর্শন, সেটি আমার ছেলে। সোশ্যালে দর্শকদের ভালোবাসা থেকে ছেলের ছবি-ভিডিও শেয়ার করি।

কারণ তারা জানতে চান, ছেলে কী করছে, কীভাবে সময় কাটাচ্ছে। আর বীর যখন আমার সঙ্গে থাকে, তখন সেই ভালোবাসার নির্দশন নিয়ে থাকি আমি। ওই সময় বিশেষ কিছুর প্রয়োজন হয় না আমার।

আরো..