https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৯

লঞ্চে বরিশাল যাবে বিপিএল ট্রফি, জানা গেলো তারিখ

স্পোর্টস ডেস্ক: বরিশাল বার্নার্স থেকে বরিশাল বুলস হয়ে নামের আগে ফরচুন এসেছে। আগের নয় আসরে ছয়বার অংশ নিয়ে তারা তিনবার ফাইনালও খেলেছে। কিন্তু দলটির ভাগ্য বদলায়নি। অবশেষে টুর্নামেন্টটির দশম আসরে তামিম ইকবালের হাত ধরে বিপিএল চ্যাম্পিয়ন হলো বরিশাল।

এলিমিনেটর থেকে কোয়ালিফায়ার। টানা তিন জয়ে প্রথম শিরোপা ঘরে তুলেছে দলটি। অথচ শুরুর ব্যর্থতায় এই দলটাকেই অনেকে কটাক্ষ করেছেন বুড়োদের দল বলে। সেই বুড়োরাই ইয়াংদের হারিয়ে শিরোপা উন্মাদনায় মেতেছে।

প্রথমবারের মতো বিপিএলের ট্রফি ঘরে তোলার সৌভাগ্য পেয়েছে ফরচুন বরিশাল। নিজেদের প্রথম ট্রফি জয়ের আনন্দ ভক্তদের মাঝেও ছড়িয়ে দিতে চায় ফ্র্যাঞ্চাইজিটি। আর সে কারণেই বিপিএলের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে যাওয়া হবে বরিশালে।

নিজেদের প্রথম শিরোপা জয়ের স্মৃতি অমলিন করতে এবং ঐতিহ্য ধরে রাখতে লঞ্চের ডেকে করে বিপিএলের ট্রফি বরিশালে নেয়ার পরিকল্পনা করেছেন ফরচুন চেয়ারম্যান মিজানুর রহমান। একই সঙ্গে তিনি তারিখও জানিয়ে দিয়েছেন।

রোববার এক গণমাধ্যমে মিজানুর রহমান বলেন, ‘সত্যি আমাদের স্বপ্ন সত্যি হয়েছে। আমরা চেষ্টা করেছি অনেকবার, চার বছর ধরে করে যাচ্ছি। একবার (২০১৯) পেয়েও পেলাম না অবশেষে আমরা এটা পেলাম। এটা আমাদের দক্ষিণ বঙ্গের জন্য একটা বড় পাওনা। এটা দক্ষিণ বঙ্গের মানুষের জন্য প্রথম শিরোপা।’

ট্রফি নিয়ে বরিশাল যাওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘তামিম ইকবাল তার নিজস্ব কাজের জন্য ইউকেতে গেছেন। সম্ভবত ৭ বা ৮ তারিখে ফিরবেন। তিনি ৭ তারিখে আসলে আমরা ৮ বা ৯ তারিখে লঞ্চে করে যাওয়ার চিন্তা করবো।’

আরো..