https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৫

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও যুগ্ম সচিব মো. ইফতেখার আহমেদ চৌধুরী বলেছেন, রোটারীয়ান মুহিবুর রহমান আর্তমানবতার সেবায় সবসময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য রোটারীর মাধ্যমে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করেছেন। তার চিন্ত চেতনাই ছিল সমাজের অবহেলীত মানুষের উন্নয়ন করা। তিনি সিটি কর্পোরেশনে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল বছর জুড়েই বিভিন্ন ধরনের কার্যক্রমের মাধ্যমে দরিদ্র অসহায় মানুষের জন্য কাজ করছেন। প্রতি বছরের ন্যায় এবারও শতাধিক হাফেজে কোরআনদের মধ্যে খাদ্যসামগ্রী ও প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে। এ ধরনের কার্যক্রমের মাধ্যমেই রোটারীয়ানরা তাদের মহতী উদ্যোগুলো বাস্তবায়ন করছে।
তিনি শনিবার (৩০ মার্চ) সকাল ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের হলরুমে পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে বিভিন্ন মাদ্রাসার শতাধিক কোরআনে হাফিজদের মাঝে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল ও রোটারীয়ান পিপি মোহাম্মদ মুহিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রোটাঃ আহমেদ রশীদ চৌধুরী আরএফএসএম এর সভাপতিত্বে ও কমিটি চেয়ারম্যান রোটাঃ পিপি ইঞ্জিঃ মোঃ রুহুল আলম পিএইচএফ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ট্রাস্ট কমিটির চেয়ারম্যান রোটাঃ পিপি ইঞ্জিঃ মোঃ রুহুল আলম পিএইচএফ, রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ, রোটাঃ পিপি ড. এম. শহিদুল ইসলাম এড. পিএইচএফ, রোটাঃ পিপি মোঃ আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ পিপি মোঃ নজরুল ইসলাম পিএইচএফ, রোটাঃ পিপি মোঃ তৈয়বুর রহমান আরএফএসএম, রোটাঃ পিপি মোঃ সিদ্দিকুর রহমান পিএইচএফ, রোটাঃ পিপি হুমায়ুন ইসলাম কামাল আরএফএসএম, স্বরাজ বন্ধু দাস, সিলেট সিটি কর্পোরেশনের হিসাব রক্ষক কর্মকর্তা ও রোটারীয়ান পিপি মোহাম্মদ মুহিবুর রহমান এর ছেলে আ ন ম মনছুফ সহ সহোদরবৃন্দ প্রমুখ।

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর পক্ষ থেকে সিলেটের পাঠানটুলা এলাকার বাদশা মিয়ার ছেলে রাহাদ, গোয়াইনঘাট উপজেলার মৃত রুপন মিয়ার ১০৫ বছর বয়সী মেয়ে সাজিরা বেগম, মৃত আহসান উল্লার ছেলে মোহাম্মদ নাজিম উদ্দীন, সিলেট সদর উপজেলার পীর মহল্লা এলাকার মৃত আব্দুল হাই এর ছেলে মোহাম্মদ নাজিম উদ্দীন, দক্ষিণ সুরমার মো. কয়ছর আহমদ এর ছেলে মারজান আহমদ ফয়ছল সহ ৬ জন প্রতিবন্ধিকে হুইল চেয়ার প্রদান করা হয়।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ ফয়সাল আহমেদ। বিজ্ঞপ্তি

আরো..