https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১৭

রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটির খাদ্য সামগ্রী বিতরণ

রোটারি ক্লাব অব সিলেট গ্রীণ সিটির উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১৭ মার্চ) বিকেলে নগরীর মজুমদারী এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক-৩২৮২ বাংলাদেশের সাবেক গভর্নর শহিদ আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান আলমগীর হোসেন পিএইচএফ এর সভাপতিত্বে ও সেক্রেটারি সোলেমান আহমদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- ক্লাবের চাটার্ড রোটারিয়ান ইয়াহিয়া আহমেদ পিএইচএফ, সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান কবিরুল ইসলাম পিএইচএফ, রোটারিয়ান আব্দুর রশিদ পিএইচএফ, এসিস্ট্যান্ট গভর্ণর রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ, চাটার্ড সেক্রেটারি ইঞ্জিনিয়ার কৃপেশ দেবনাথ, রোটারিয়ান মো: তফজ্জুল হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট্র রোটারিয়ান দেলোওয়ার হোসেন পিএইচএফ, ক্লাবের ট্রেজারার রোটারিয়ান জহিরুল ইসলাম পিএইচএফ, সাবেক সেক্রেটারি আহসান হোসেন, রোটারিয়ান মো: আলমগীর হোসেন, রোটারিয়ান ইকবাল উদ্দিন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন রোটারিয়ান আতিকুর রহমান।

এসময় বক্তারা বলেন, আর্থ মানবতার সেবায় রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সে লক্ষে সমাজের অসহায় দরিদ্রদেও মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। তাই আর্ত মানবতার সেবায় সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে দেশ ও সমাজ এগিযে যাবে। বিজ্ঞপ্তি

আরো..