https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩১

রওশনের পাশে দাঁড়ানো বাবলাকে জাতীয় পার্টি থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে কো-চেয়ারম্যানসহ সব পদ-পদবি থেকে সৈয়দ আবু হোসেন বাবলাকে অব্যাহতি দিয়েছে জাতীয় পার্টি।রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের দলীয় গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে সৈয়দ আবু হোসেন বাবলাকে পার্টির কো-চেয়ারম্যানসহ দলীয় সকল পদ-পদবি থেকে অব্যাহতি প্রদান করেছেন। যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে।

এর আগে সকালে রওশন এরশাদের নেতৃত্বাধীন অংশের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন জাতীয় পার্টির প্রভাবশালী এই নেতা। গুলশানে রওশন এরশাদের সংবাদ সম্মেলনে বাবলা বলেন, রওশন এরশাদের নেতৃত্বে নতুন উদ্যোমে জাতীয় পার্টি গঠন করব। সারাদেশে ওয়ার্ড ইউনিট পর্যায়ে শক্তিশালী করার জন্য কাজ করব। আমরা জানতাম, নিজের চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। অথচ আজ দেখতে পারছে এখানে দেশের চেয়ে দল বড়, আর দলের চেয়ে নিজে বড়, আর নিজের চেয়ে স্ত্রী বড়।

জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত কাজী ফিরোজ রশীদও রওশন এরশাদের নেতৃত্বাধীন অংশে যোগ দেন। ফিরোজ রশীদ ও বাবলার প্রসঙ্গে সাংবাদকিদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু দুপুরে বলেন, ফিরোজ রশীদকে আগেই অব্যাহতি দেওয়া হয়েছে। বাবলাকে অব্যাহতি দেওয়া হয় নাই। উনি যদি মূল দলের সঙ্গে থাকতে না চান, তাহলে আমার মনে হয় উনার পদত্যাগ করা দরকার ছিল। কেন করেন নাই, আমি জানি না। চুন্নুর এই বক্তব্যের পরপরই অব্যাহতি দেওয়া হয় ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য বাবলাকে।

আরো..