https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৬

যুক্তরাষ্ট্রে ঈদ জামাত শেষে সাকিবকে দেখে জনতার ‘ভুয়া-ভুয়া’ স্লোগান

খেলাধুলা ডেস্ক: ২২ গজের পিচে ব্যস্ততা না থাকায় নিজেদের মতো করেই ঈদ পালন করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। অলরাউন্ডার সাকিব আল হাসান এবার ঈদ করছেন যুক্তরাষ্ট্রে। দুই কন্যা ও ছেলেসহ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি আপলোড করেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ঈদের দিনে নিউইয়র্কের জ্যামাইকাতে নামাজ আদায় করতে যান বিশ্বসেরা অলরাউন্ডার। ওই সময় তার বিরুদ্ধে সেলফি তুলতে চাইলে ভক্তকে ধাক্কা দেয়ার অভিযোগ উঠে। পরবর্তীতে মোনাজাত না করেই ফিরে যাওয়ার চেষ্টা করেন সাকিব আল হাসান। সে সময় তাকে ঘিরে উপহাস করেন অনেকে। ‘ভুয়া, ভুয়া’ বলে স্লোগানও দেন উপস্থিত জনতা।

এদিকে, মাঠের ব্যস্ততা না থাকায় জাতীয় দলের অন্যান্য ক্রিকেটাররাও পরিবারের সঙ্গে ঈদুল ফিতর উদ্‌যাপন করছেন। তারকা উইকেটরক্ষক ও সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম এবার ঈদ করছেন নিজ জেলাশহর বগুড়ায়। পাশাপাশি ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

অন্যদিকে, ঢাকার ছেলে তাসকিন আহমেদ বাবা ও ছেলেসহ তিন প্রজন্মের ঈদে এক ফ্রেমে বন্দী হয়েছেন। ছবি শেয়ার করেছেন ফেসবুক। আর নিজ বাড়িতে ছেলে ও বাবার সঙ্গে ছবি আপলোড করেছেন মেহেদী হাসান মিরাজ। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পাঞ্জাবি-পায়জামাসহ টুপি পরা ছবি দিয়ে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

আরো..