https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৪

মাহির বিচ্ছেদের খবরের মধ্যেই সুখবর দিলেন সাবেক স্বামী অপু

বিনোদন ডেস্ক: হুট করেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মতের অমিলের কারণে দ্বিতীয় স্বামী রকিব সরকারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন এই নায়িকা।

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে নিজের ফেসবুকে এক ভিডিওতে তিনি বিষয়টি জানিয়েছেন। শিগগিরই আনুষ্ঠানিকতা শেষ করবেন বলে জানান।

এদিন রাত সাড়ে ১১টার দিকে প্রকাশিত ৮ মিনিটের ভিডিও বার্তায় মাহি বলেন, অনেকদিক ধরে আমরা আলাদা থাকছি। আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে।

মাহির বিচ্ছেদের সিদ্ধান্তের খবরে নতুন করে আলোচনায় সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপু। মাহির বিচ্ছেদের সিদ্ধান্তের খবরটি অবগত হয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

অপু বলেন, আমি জানতাম না কালকে রাতে সবার ফোনে খবরটি পাই। সবাই ফোন দিচ্ছে, এখন তো আমার এখানে কিছু করার নেই। তার সঙ্গে আমার কোন ধরনের কোন যোগাযোগ নেই।

মাহির সঙ্গে বিচ্ছেদের পর অপু জানিয়েছিলেন, আর কখনোই মিডিয়ার কারো সঙ্গে সম্পর্কে জড়াবেন না। এছাড়াও মিডিয়ায় আর বিয়ে করবেন না। নতুন করে জীবন নিয়ে কি ভেবেছেন অপু? প্রশ্নের উত্তরে, মাহির বিষাদের খবরের মধ্যেই অপু দিলেন সুখবর।

তিনি বলেন, নতুন করে জীবন শুরু করতে চাচ্ছি। খুব দ্রুতই বিয়ে করব। সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। সম্পর্কে জড়িয়ে বিয়ের কথা তো প্রশ্নেই আসে না। পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করব। আমি মনে করি পারিবারিকভাবেই ভালো। পরিবার মেয়ে খুঁজছে। এখন মেয়ে যত দ্রুত পাওয়া যায়, পেলেই বিয়ে। আমিও দ্রুত শুভ কাজটি সম্পন্ন করতে চাই।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে এই অভিনেত্রী জানান, একসঙ্গে আর তারা থাকছেন না। তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। তারপরই তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এই অভিনেত্রী।

আরো..