https://www.a1news24.com
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৪২

মাঝে মধ্যে হারিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে: আফরান নিশো

বিনোদন ডেস্ক: গত বছর ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর। অভিষেকেই বেশ প্রশংসা লাভ করেন তিনি। এরইমধ্যে একবছর কেটে গেছে। তবে এই সময়ে আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। এ কারণে দর্শক-শুভাকাঙ্ক্ষীরা অপেক্ষায় ছিলেন―ফের কবে বড়পর্দায় দেখা যাবে আফরান নিশোকে।

এবার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সেই অপেক্ষার অবসান হলো। একসঙ্গে দুই সিনেমায় অভিনয় করছেন আফরান নিশো। সম্প্রতি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। দুটি সিনেমারই প্রধান চরিত্রে থাকবেন এ অভিনেতা। সিনেমা দুটির নাম, কে পরিচালনা করবেন, তা এখনো স্পষ্ট জানায়নি প্রযোজনা প্রতিষ্ঠান। তবে শিগগিরই আনুষ্ঠানিকভাবে এসব জানানো হবে।

ফের পর্দায় ফেরার ব্যাপারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেতা আফরান নিশো। এ প্রসঙ্গে তিনি বলেন, যেকোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য অবশ্যই সময় খুবই প্রয়োজন। আর সিনেমার গুরুত্বপূর্ণ একটি বিষয় হচ্ছে সব ক্ষেত্রে সঠিক সমন্বয়। এই সমন্বয় যত ভালো হবে, সিনেমাও তত ভালো হওয়ার সম্ভাবনা বেশি থাকে। এ জন্য অবশ্যই সময় দিতে হবে।

সময় দেয়া ও নেয়ার মধ্যেই ভালো সিনেমা। এ জন্য মাঝে মধ্যে হারিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে। আবার এই হারিয়ে যাওয়ার অর্থ হারিয়ে যাওয়া নয়। এই হারিয়ে থাকা হচ্ছে সমন্বয়, তৈরি হওয়া। হারিয়ে থাকা তো নিখোঁজ সংবাদের আভাস দেয়, আবার খুঁজে পাওয়ার আগ্রহও সৃষ্টি করে। আর আমি অনেক নিখোঁজের মাঝে এই প্রতিষ্ঠানের খোঁজ পেয়েছি। যারা দুটি সিনেমার চুক্তি করেছেন আমার সঙ্গে। আমি তাদের এবং তারা আমাদের খুঁজে পেয়েছে, আমি আনন্দিত।

এ ব্যাপারে প্রযোজনা প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, আফরান নিশোর বড়পর্দায় ফিরে আসা নিশ্চয়ই এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের জন্য রোমাঞ্চকর একটি অধ্যায়ের সূচনা করেছে। আমাদের পরবর্তী সিনেমাগুলোয় অভিনয়ে যে কারিশমা দেখাবেন তিনি, সেসব দর্শকের জন্য উন্মোচনের অপেক্ষায় রয়েছি আমরা।

আরো..