https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৮

মহান মে দিবস উপলক্ষে ইউসেপ সিলেট অঞ্চলের আলোচনা সভা ও র‌্যালি

মহান আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইউসেপ সিলেট অঞ্চলের উদ্যোগে ইউসেপ ঘাসিটুলা টেকনিক্যাল স্কুল, ইউসেপ সোলায়মান চৌধুরী বালুচর টেকনিক্যাল স্কুল, ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুল এবং ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইনস্টিটিউট এ যথাযোগ্য মর্যাদায় শিক্ষার্থী, প্রশিক্ষণার্থী, শিক্ষক, প্রশিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং সমাজের বিভিন্ন পেশাজীবী মানুষের অংশগ্রহণে আলোচনা সভা ও র‌্যালির মাধ্যমে দিবসটি পালন করা হয়।

বুধবার (১লা মে) সকালে মে দিবস উপলক্ষে “জলবায়ু পরিবর্তনে কর্মক্ষেত্রে নিরাপত্তা এবং স্বাস্থ্য নিশ্চিতকরণ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে এ ৪টি স্কুলে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর শাখা এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ধ্রুব জ্যেতি দে। তিনি তাঁর বক্তব্যের শুরুতে সভ্যতা বিকাশে শ্রমিকের অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি ইউসেপ বাংলাদেশকে গুরত্ব সহকারে দিবসটি উদযাপনের জন্য ধন্যবাদ জানান এবং শিশু ও যুবাদের সমাজে সকল পেশার প্রতি সম্মান রেখে সমাজ থেকে বৈষম্য, শোষন দূর করতে আহবান জানান। শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরণের আয়োজন করায় স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বটেশ^র বাজার থ্রি হুইলার শ্রমিক ইউনিয়ন এর সেক্রেটারি জালাল, ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টিভিইটি ইনস্টিটিউট এর লীড ট্রেইনার দেবদুলাল সৌমিত্র, ইউসেপ হাফিজ মজুমদার সিলেট টেকনিক্যাল স্কুলের হেড অব টেকনিক্যাল স্কুল লাঙ্গু মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো..