https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৫

মরহুম হাজী সানুর আলী তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্র, অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকার সবসময় দেশের অসহায় মানুষের জন্য বিভিন্ন ধরণের পরিকল্পনা করে তাদের জন্য কাজ করছে। যখনই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসে, দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে। কিন্তু দেশের মানুষকে সুখে শান্তিতে রাখতে চায় না জামাত-বিএনপি। তিনি আরো বলেন, মরহুম হাজী সানুর আলী তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বছর জুড়েই তারা বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা করছেন। এরই ধারাবাহিকতায় আজকেও তারা দরিদ্র অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন। ঈদের খুশি বঞ্চিত না হয় যেন দরিদ্র কেউ, সে বিষয়ে বিক্তবানদের সচেতন থেকে সহযোগিতার হাত বাড়াতে হবে।

তিনি রোববার (২৪ মার্চ) বিকালে ছাতক উপজেলার চেচান এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে মরহুম হাজী সানুর আলী তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ.কের উদ্যোগে গরীব ও দুস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

হাজী সানুর আলী তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট্রের সভাপতি গোলাম আজম তালুকদার ও হাফিজ ওলীউর রহমান তালুকদারের অর্থায়নে এই অর্থ বিতরণ করা হয়। নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জজ কোর্টের জিপি, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য, সিলেট ল’ কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি এডভোকেট রাজ উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমান, ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম, ভাইস চেয়ারম্যান আবু সাদত লাহিত, সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির, সলেট মহানগর আওয়ামীলীগর সাবেক সদস্য মুহাম্মদ আব্দুস সোবহান, হাফিজ আনোয়ার হোসেন, শামছুল নূর, রুমেন হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট শাহিন আহমদ, আবু বকর ছোটন, নূর মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো..