https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৯

মরহুম এ বি এম সাদেক জুনেদ’র শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত কমিটির সিনিয়র সহ-সভাপতি মরহুম এ বি এম সাদেক জুনেদ এর রুহের মাগফেরাত কামনায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শোক সভায় বক্তারা বলেন, মরহুম জুনেদ ছিলেন একজন সৎ, আর্দশবান মানুষ।

তিনি সমাজের কল্যাণের জন্য কাজ করে গেছেন। পৃথিবী থেকে সবাই চলে যাবেন, কিন্তু ভালো কাজ স্মরণীয় হয়ে থাকবে।
বক্তারা বলেন, দুনিয়া ক্ষনস্থায়ি, আখেরাত দীর্ঘস্থায়ী, দুনিয়াতে যে আমল, ভালো কাজ করবেন তা জান্নাতের উসিলা হবে। আমাদের জিনদেগী মসজিদ মূখি ও আখেরাত মূখি হওয়া সব মুসলমানদের ইমানি দায়িত্ব।

গতকাল মঙ্গলবার রাতে বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত কমিটির উদ্যোগে আয়োজিত শোকসভায় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ খান পিয়ারা এর সভাপতিত্বে ও কমিটির প্রচার সম্পাদক শামীম মজুমদারের পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন, সিসিকের সাবেক প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সাবেক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বজলুর রহমান বাবুল, কমিটির প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালিক, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ তোফায়েল আহমদ সেপুল, কমিটির উপদেষ্টা কামাল উদ্দিন চৌধুরী, মজুমদারী জামে মসজিদের ইমাম ও খতিব, হাফিজ মাওলানা আব্দুস সামাদ, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক আনোয়ার বখত মমজুমদার, প্রতিষ্টাতা সাংগঠনিক সম্পাদক এ কে মাহমুদ ইমন প্রমূখ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মজুমদারী জামে মসমসজিদের মোয়াজ্জিন বোরহান উদ্দিন। দোয়া পরিচালা করেন মজুমদারী মসজিদের ইমাম ও খতিব। – বিজ্ঞপ্তি

আরো..