https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৪২

ভারতে দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রীসহ ৯ জন

বিনোদন ডেস্ক: ভারতের বিহারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারিসহ ৯ জন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রোববার সন্ধ্যায় মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে ঘটেছে এ দুর্ঘটনা। ভারতীয় পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি নিহত হন।

আঁচল তিওয়ারি ছাড়াও প্রাণ হারিয়েছেন সংগীতশিল্পী ছোটু পান্ডে-সহ আট জন। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

এদিকে বিষয়টি নিয়ে মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে।

এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তার ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ।

এদিকে এ ঘটনায় শোক নেমে এসেছে ভারতের বিনোদন অঙ্গনে। আঁচলসহ নিহতদের সহকর্মী ও অনুরাগীরা শোকস্তব্ধ। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও ঘটনায় শোক প্রকাশ করেছেন।

আরো..