https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৪

ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, তদন্তের নির্দেশ

খেলাধুলা ডেস্ক: সাম্প্রতিক সময়ে যতজন ভারতীয় ক্রিকেটারদের ভবিষ্যৎ তারকা হিসেবে ধরা হতো তাদের একজন পৃথ্বী শ। বয়সভিত্তিক ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সে সবার নজর কেড়ে ছিলেন তিনি। অথচ এখন আর ক্রিকেটীয় কারণে তাকে নিয়ে তেমন আলোচনা হয় না। চলমান আইপিএলে দিল্লির প্রথম দুই ম্যাচে একাদশেই ছিলেন না। সুযোগ পেয়েছিলেন সর্বশেষ দুই ম্যাচে। যেখানে প্রথম ম্যাচে করেছিলেন ৪৩ রান এবং গতকাল কলকাতার বিপক্ষে করেছেন ১০ রান।

মাঠের পারফরম্যান্সে আলোচনায় না থাকলেও মাঠের বাইরের এক ঘটনায় আলোচনায় উঠে এলেন পৃথ্বী শ। ভারতের সামাজিক যোগাযোগমাধ্যম ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল ২০২৩ সালে পৃথ্বীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন। পুলিশকে সেই অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত।

দেশটির বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এস সি তাইদে ১৯ জুনের মধ্য পুলিশকে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন। পৃথ্বীর বিরুদ্ধে এফআইআর না নেওয়ার অভিযোগে পুলিশের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার আবেদন করেছিলেন স্বপ্না গিল। তবে সেটি খারিজ করে দিয়েছেন আদালত। ২৪ বছর বয়সী পৃথ্বী শ তার বিরুদ্ধে শ্লীলতাহানির এই অভিযোগ শুরু থেকেই প্রত্যাখান করে আসছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ জানিয়েছিল, ব্যবসায়ী বন্ধু আশিস যাদবকে নিয়ে খেতে বের হয়েছিলেন পৃথ্বী। হোটেলে ঢোকার আগে এক অপরিচিত ব্যক্তি তার সঙ্গে সেলফি তুলতে চান। মামলার অভিযোগে বলা হয়, তার অনুরোধ রক্ষা করে একবার সেলফি তোলেন পৃথ্বী। এরপর আরও সেলফি তুলতে চাইলে রাজি হননি এই ভারতীয় ওপেনার। এরপর পৃথ্বী ও তার বন্ধুদের ওপর আক্রমণের অভিযোগ ওঠে স্বপ্না গিলের বিরুদ্ধে। গত বছর ফেব্রুয়ারিতে আটকও করা হয় তাকে। পরে জামিনে মুক্ত হয়ে পৃথ্বীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন স্বপ্না।

আরো..