https://www.a1news24.com
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৪৫

বোদায় চলন্ত ট্রলি থেকে পড়ে কিশোর নিহত

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় চলন্ত ট্রলি থেকে পড়ে গিয়ে হাসান আলী (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের বারুনি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত হাসান আলী পাশ্ববর্তী বড়শশি ইউনিয়নের বগদুলঝুলা এলাকার মৃত আজহার আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, গত চারদিন আগে কাজলদিঘী কালিয়াগঞ্জ বাজারে শুরু হয় বাসন্ত দেবী (চৈতা) পুজা। বৃহস্পতিবার সকালে সেই পূজা শেষ হলে সনাতন ধর্মাবলম্বীরা ট্রলি করে কালিয়াগঞ্জ বাজার থেকে দেবীর মুর্তি বারুনি এলাকায় করতোয়া নদীতে ভাসাতে যাচ্ছিলো। এদিকে একটি ট্রলিতে ডেকোরেটরের মালামালসহ সাউন্ড বক্স নিয়ে সাউন্ড বক্সের উপর বসে যাচ্ছিলো হাসানসহ তিনজন শ্রমিক। একসময় তারা বারুনি এলাকায় পৌছালে উপরে থাকা তিনজনের মাথায় গাছের ডাল লাগলে তারা রাস্তায় পড়ে যায়। এতে দুইজন আহত হলেও ঘটনাস্থলে মারা যায় হাসান আলী।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো..