https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৩৫

বিরামপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

জাহিনুর ইসলাম বিরামপুর দিনাজপুর প্রতিনিধি: রবিবার সন্ধ্যায় বিরামপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সকলকে শপথ গ্রহণ করান জাতীয় সংসদ সদস্য ও বিরামপুর প্রেসক্লাবের প্রধান উপদেস্টা বিরামপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে শপথ করালেন এমপি শিবলী সাদিক।

শপথ শেষে বিরামপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোরশেদ মানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির ভাষন দেন তথ্য ও প্রযুক্তি মন্ত্রনালয় এবং গনপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমপি শিবলী সাদিক। আরো বক্তব্য রাখেন- বিরামপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন, সহকারী কমিশনার(ভুমি) মুরাদ হোসেন, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)দুলাল হোসেন, বিরামপুর উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় মেজবাউল ইসলাম মন্ডল ও উম্মে কুলসুম বানু, বিরামপুর প্রেসক্লাবের আজীবন সদস্যদ্বয় এডভোকেট মওলা বক্স ও উপাধ্যক্ষ(অব:) একেএম শাহজাহান, বিরামপুর প্রেসক্লাবের নির্বাচন কমিশনার লায়ন মোজাম্মেল হক, সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর সেলিম, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি জাহিদুর ইসলাম জাহিদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিরামপুর প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য মাহমুদুল হক মানিক ও নবনির্বাচিত সাধারন সম্পাদক কামরুজ্জামান।

অনুষ্ঠানে ৪ উপজেলার সাংবাদিকবৃন্দ, বিরামপুর উপজেলায় কর্মরত জিও-এনজিও প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো..