https://www.a1news24.com
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৬

বিরামপুরে ভূমি সপ্তাহ উদযাপনের উদ্বোধন

জাহিনুর ইসলাম (বিরামপুর) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা সহকারি কমিশনার ভূমি কার্যালয়ের আয়োজনে( ৮জুন) শনিবার দুপুরে উপজেলা ভূমি অফিস চত্বরে ভূমি সপ্তাহ- ২৪ উদযাপন উপলক্ষে সচেতনামুলক র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব পারভেজ কবির। এতে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আতোয়ার রহমান, সহকারী কমিশনার ভূমি মোঃ মুরাদ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সুব্রত কুমার সরকার, পৌরসভার প্যানেল মেয়র আজাদুল ইসলাম বকুল, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান , বিরামপুর প্রেসক্লাব সভাপতি মোরশেদ মানিক, সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার, পাইলট স্কুলের প্রধান শিক্ষক আরমান আলী প্রমূখ।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রধানগণ, সাংবাদিকবৃন্দ , সুধী ও সেবা গ্রহণকারীর উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এই সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার আহবান জানান বক্তারা। সভা শেষে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরো..