https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৯

বাংলাদেশ সফরের জন্য শক্তিশালী দল ঘোষণা অস্ট্রেলিয়ার

স্পোর্টস ডেস্ক: দেশের ক্রিকেটপ্রেমীরা মগ্ন বিপিএলে। দ্বিতীয় কোয়ালিফায়ারের পর ফাইনাল দিয়ে পর্দা নামবে বিপিএলের দশম আসরের। এরপর শ্রীলঙ্কা, জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে লড়বে টাইগারররা। অন্যদিকে, নারী দলও ব্যস্ত সময় পার করবে বিশ্বকাপকে সামনে রেখে। প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া নারী দল।

চলতি বছরই নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বাংলাদেশে। কন্ডিশন, উইকেটের সঙ্গে মানিয়ে নেয়ার লক্ষ্যে বিশ্বকাপের আগে বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া। আর সেই সিরিজের জন্য পূর্ণাঙ্গ শক্তির দল ঘোষণা করেছে তারা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) এই দল ঘোষণা করে অস্ট্রেলিয়া।

মার্চে-এপ্রিল মাসে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। সিরিজের সূচি এখনো চূড়ান্ত না হলেও দল ঘোষণা করে দিয়েছে অজিরা। এই সফরে দলকে নেতৃত্ব দেবেন অ্যালিসা হিলি।

এর আগে, একবারই বাংলাদেশ সফরে এসেছিল অজি নারী দল। ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেয়ার জন্য সেবার বাংলাদেশে পা রেখেছিল তারা। ১০ বছর পর আবারও বাংলাদেশে আসছে শক্তিশালী অস্ট্রেলিয়া দল।

অস্ট্রেলিয়া দল
অ্যালিসা হিলি (অধিনায়ক), ডার্সি ব্রাউন, অ্যাশলে গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধুমাত্র টি-টোয়েন্টি), অ্যালানা কিং, ফোবি লিচফিল্ড, তাহলিয়া ম্যাকগ্রা (সহ-অধিনায়ক), সোফি মলিনেক্স, বেথ মুনি, এলিস পেরি, মেগান স্কাট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহাম, টায়লা ভ্লাইমিঙ্ক।

আরো..