https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৮

বাংলাদেশ-শ্রীলঙ্কার ওয়ানডে সিরিজের টিকিট কিনবেন যেভাবে

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি সিরিজ জয়ের দারুণ সুযোগ থাকার পরও সেটি কাজে লাগাতে পারেনি স্বাগতিক বাংলাদেশ। ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় শ্রীলঙ্কা। প্রথম ও শেষ ম্যাচ জিতেছিল তারা। টি-টোয়েন্টি সিরিজের পর এবার ওয়ানডে ফরম্যাটে মুখোমুখি হচ্ছে এই দুই দল। ইতোমধ্যেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এখানকার ওয়েস্টার্ন গ্যালারিতে সর্বনিম্ন ২০০ টাকা দিয়ে খেলা দেখা যাবে। ইস্টার্ন গ্যালারি থেকে দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। এছাড়া ক্লাব হাউজে বসে এই সিরিজের ওয়ানডে ম্যাচ দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। আর ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে এক হাজার টাকা।

বিসিবি জানিয়েছে, ম্যাচের একদিন আগে অর্থাৎ, ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। বিক্রি হবে সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাছাকাছিও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

সিরিজের প্রথম ওয়ানডেতে ১৩ মার্চ মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। একদিন বিরতি দিয়ে ১৫ মার্চ হবে দ্বিতীয় ওয়ানডে। আর আগামী ১৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি। এরপর রয়েছে দুটি টেস্ট।

আরো..