https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:১১

বর্তমান পরিস্থিতিতে সীমান্ত দিয়ে আগ্নেয়াস্ত্র প্রবেশের কোনো সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, মিয়ানমারে চলমান গৃহযুদ্ধের মধ্যে দেশে যেন অবৈধভাবে অস্ত্র ও গোলাবারুদ প্রবেশ করতে না পারে সে বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ শুক্রবার বিকেলে নগরীর ষোলশহর এলাকায় পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সম্প্রতি যুদ্ধ পরিস্থিতিতে সীমান্ত দিয়ে কিছু গোলাবারুদ প্রবেশ করেছিল এটা সত্য। কিন্তু এর সবই পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। বিজিবি সদস্যরা সেগুলো জব্দ করেছে এবং আগ্নেয়াস্ত্রের বাহককে আটকও করেছে। তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে সীমান্ত দিয়ে আগ্নেয়াস্ত্র প্রবেশের কোনো সুযোগ নেই।

সীমান্ত এলাকায় অতিরিক্ত বাহিনী মোতায়েন করা হয়েছে এবং কোস্টগার্ড, বাংলাদেশ নৌবাহিনী ও বিজিবি সদস্যদের সর্বদা সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো দলীয় প্রতীক থাকবে না। আওয়ামী লীগের একক প্রার্থী না থাকায় প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হবে। যারা জনপ্রিয় তারাই জিতবে।

আরো..