https://www.a1news24.com
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:২৪

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ‍্যাসোসিয়েশন গঠন

সিলেটের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ‍্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। হাজার বছরের বাঙালি জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ায় প্রত্যয়ী বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের নিয়ে গত ২৭মে অনুষ্ঠিত এক সভার মাধ‍্যমে এ কমিটি গঠন হয়।

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলের হলরুমে অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন পরিচালক (অর্থ ও হিসাব, ভারপ্রাপ্ত) শমসের রাসেলকে আহবায়ক ও প্রশাসনিক কর্মকর্তা হুমায়ুন কবির জুয়েলকে সদস্যসচিব মনোনীত করে ২৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহবায়ক কমিটির অন‍্যান‍্যরা হচ্ছেন, যুগ্ম আহবায়ক অঞ্জন দেবনাথ ( সহকারী রেজিস্ট্রার), যুগ্ম আহবায়ক মাইদুল ইসলাম চৌধুরী (সহকারী কলেজ পরিদর্শক), যুগ্ম আহবায়ক মো: গোলাম সরওয়ার (সহকারী পরিচালক, প.উ.), যুগ্ম সদস্যসচিব খালেদা চৌধুরী (সেকশন অফিসার)।

আহবায়ক কমিটির সদস্যরা হচ্ছেন, আতিক শাহরিয়ার ধ্রুব (সেকশন অফিসার), মো. আশরাফুল ইসলাম হিমেল ( সেকশন অফিসার), সাজু ইবনে হান্নান খান (সেকশন অফিসার), আব্দুল মুনিম (প্রকিউরমেন্ট অফিসার), মো. মোশাররফ হোসেন (উপ-সহকারী প্রকৌশলী), রুহেল আলম (প্রশাসনিক কর্মকর্তা), মো. রাশেদুল ইসলাম (প্রশাসনিক কর্মকর্তা), নাফিস ইমতিয়াজ (প্রশাসনিক কর্মকর্তা), গৌতম চন্দ্র দে (প্রশাসনিক কর্মকর্তা), মো. শফিকুল ইসলাম (প্রশাসনিক কর্মকর্তা), মো. তৌফিকুল ইসলাম (প্রশাসনিক কর্মকর্তা), কাজী মাসুদ (প্রশাসনিক কর্মকর্তা), মবরুর মিয়া (প্রশাসনিক কর্মকর্তা), বুলবুল এ কাওছার (প্রশাসনিক কর্মকর্তা), মো. রহমত আলী (প্রশাসনিক কর্মকর্তা), মো. আবু মুসা (প্রশাসনিক কর্মকর্তা), মুমিনুর রহমান (প্রশাসনিক কর্মকর্তা), তামান্না ফিরোজী (প্রশাসনিক কর্মকর্তা), দেবশ্রী রানী দাস (প্রশাসনিক কর্মকর্তা), আলী ফজল মো: কাওছার (প্রশাসনিক কর্মকর্তা), হালিমা বেগম (প্রশাসনিক কর্মকর্তা), এনি সরকার (প্রশাসনিক কর্মকর্তা), আসিফ আদনান আল হাদী (প্রশাসনিক কর্মকর্তা)।

আহবায়ক কমিটি নবগঠিত অফিসার্স অ‍্যাসোসিয়শনের পরিধি বৃদ্ধি করে স্থায়ী সাংগঠনিক কাঠামোয় পরিচালিত হওয়ার পদক্ষেপ নেবে। পাশাপাশি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা রাখবে বলে জানান অফিসার্স অ‍্যাসোসিয়েশনের আহবায়ক শমসের রাসেল ও সদস্যসচিব হুমায়ুন কবির জুয়েল।

আরো..