https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৬

ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব সিলেট জেলা কমিটির মানববন্ধন

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) সিলেট জেলা কমিটির উদ্যোগে ভোজ্যতেল বাজারজাতে অস্বাস্থ্যকর, অনিরাপদ এবং ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে দেশব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
কর্মসূচীর অংশ হিসেবে রবিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় সিলেট জেলা কমিটির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) সিলেট জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জামিল চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পারভেজ আহমদ এর পরিচালনায় মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপদেষ্টা অধ্যাপক এম শফিকুর রহমান, জেলা কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমেদ, ডা. মো. আব্দুর রকিব, প্রচার সম্পাদক মো. দুলাল হোসেন, ক্যাব সিলেটের সদস্য আলী আশরাফ চৌধুরী, ভাটেরিয়ান সিলেটের সভাপতি মো. লুৎফুর রহমান, সিলেট বিভাগীয় ক্যাবের সদস্য জাকিরুল ইসলাম, ক্যাব ওসমানীনগর শাখার সভাপতি শহিদুল ইসলাম, সুনামগঞ্জ জেলা ক্যাবের সদস্য শাহজাহান সিরাজ, ভাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. পাকি চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা ভোজ্যতেল বাজারজাতে অস্বাস্থ্যকর, অনিরাপদ এবং ফুডগ্রেডবিহীন ড্রামের ভোজ্যতেল ব্যবহার বন্ধে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন। পরে নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি পেশ করেন। বিজ্ঞপ্তি

আরো..