https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:০১

ফাঁস হওয়া সেই কল রেকর্ডের নেপথ্যে কী, জানালেন তামিম-মুশফিক

স্পোর্টস ডেস্ক: অনেক দিন ধরেই নানা কারণে আলোচনায় তামিম ইকবাল। সম্প্রতি জাতীয় দলের সাবেক এই অধিনায়কে সঙ্গে তারই সতীর্থ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের একটি ফোনালাপ ফাঁস হয়েছে। যা নিয়ে হঠাৎ হইচই পড়ে গেছে দেশের ক্রিকেটাঙ্গনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। ওই ফোনালাপের নেপথ্য ঘটনা কী তা অবশেষে খোলাসা করলেন তামিম ইকবাল।

বুধবার (২০ মার্চ) সন্ধ্যা ৭টায় ঘোষণামতো নিজের ফেসবুক পেজে লাইভে আসেন তামিম। এসময় তার সঙ্গে যুক্ত হন একে একে মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। মূলত মোবাইল আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদ-এর প্রচারকে কেন্দ্র করেই মিরাজের সঙ্গে তামিমের ফোনালাপ ফাঁসের ঘটনার মঞ্চায়ন।

ফেসবুক লাইভে তামিম জানান, ঈদ উপলক্ষ্যে নগদের একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। যেখানে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেয়া হবে। সেই ক্যাম্পেইনে জয়ের জন্য দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে। যেই দলেই মুশফিককে রেখেছিলেন তামিম। তবে মুশফিক বের হয়ে গেছেন।

মূলত এ ঘটনাকে কেন্দ্র করেই তাদের ফোনালাপ। যা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই শুরু হয় নানা বিতর্ক। অনেক ভক্তরাই ভেবে নেন, হয়তো বিপিএলে তামিমের দল ছেড়ে অন্য দল গঠন করছেন মুশফিক। কিন্তু পুরো বিষয়টিই ছিল নগদের প্রচার। যা একদিন পরই খোলাসা করলেন এই ক্রিকেটাররা।

আরো..