https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৬

প্রথমবার মসজিদে আজান দিলো ছেলে, উচ্ছ্বসিত নায়ক সাইমন

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক সাইমন সাদিক। এবারের ঈদে তার অভিনীত ‘মায়া’ সিনেমা মুক্তি পেয়েছে। যা প্রশংসিত হয়েছে দর্শকমহলে। এ কারণে আনন্দিত অভিনেতা। তবে এবার সিনেমা নয়, অন্য কারণে উচ্ছ্বসিত এ নায়ক।

সাইমন সাদিক পর্দার মানুষ হলেও খুবই ব্যতিক্রম তিনি। সাদামাটা জীবনযাপন তার। গ্রামকে ভীষণ ভালোবাসেন। এ কারণে প্রায়ই গ্রামে যাওয়া হয় তার। আবার নদী-পুকুরে নেমে কাদাপানিতে মাছ ধরেন। গ্রামের বাল্যবেলার বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ান। এসব আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন এ তারকা।

এ অভিনেতা ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। তাদের সঙ্গে বিভিন্ন সময় খুনসুটির ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যা দেখে মুগ্ধ হয়ে থাকেন ভক্তরা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সোয়া পাঁচটায় ফেসবুকে বড় ছেলে সাইয়ান সাদিকের আজান দেয়ার একটি ভিডিও পোস্ট করেছেন সাইমন সাদিক। ভিডিওটি পোস্ট হতেই তাতে বিভিন্ন রিঅ্যাকশন ও প্রশংসামূলক মন্তব্য করতে থাকেন নায়কের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

এ ব্যাপারে সাইমন সাদিক বলেন, আমি ঢাকায় লালমাটিয়ায় থাকি। সেখানে নিয়মিত হাউজিং কমিউনিটি মসজিদে যাওয়া-আসা আছে। আমার বড় ছেলেও সেখানে যায়। সে আরবি পড়ে। আজ প্রথমবার মসজিদে আসরের আজান দিয়েছে সে। এটি আমার কাছে খুবই আনন্দের। সন্তানরা নিয়মিত পড়ালেখার পাশাপাশি ধর্ম চর্চা করছে। আর বাবা হিসেবে গর্বিত আমি।

আরো..