https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৮

পুরোনো দ্বন্দ্ব ভুলে গিয়ে আবারও হাত মেলালেন সৌরভ গাঙ্গুলী-শাহরুখ খান

বিনোদন ডেস্ক: ফের একফ্রেমে ধরা দিলেন সৌরভ গাঙ্গুলী ও শাহরুখ খান। ক্রিকেট মাঠে সৌরভকে সামনে দেখে ছুটে এসে আলিঙ্গন করলেন অভিনেতা। পুরোনো দ্বন্দ্ব ভুলে গিয়ে ফের হাত মেলালেন তারা।

একটা সময় শাহরুখের মালিকানাধীন কেকেআরকের অধিনায়ক ছিলেন সৌরভ। কিন্তু টিমের লাগাতার ব্যর্থতার মাঝে সৌরভ গদি হারান। কেকেআরের অধিনায়কত্ব হারানো নিয়েই শাহরুখ-সৌরভের মন কষাকষি শুরু হয়েছিল।

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের আসরে তাদের দেখা হয়েছে, কথা হয়েছে দুজনের মধ্যে। গত বৃহস্পতিবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলেন দুজনে। তাদের উষ্ণ আলিঙ্গন আর মিষ্টি আলাপচারিতার ঝলক এখন ভাইরাল সামাজিক মাধ্যমে।

নিজের হোয়াটসঅ্যাপ চ্যানেলে সেই ভিডিও শেয়ার করেছেন সৌরভ। তাতে তিনি লিখেছেন, ‘বহু দিন পর শাহরুখের সঙ্গে দেখা হয়ে বেশ ভালো লাগল। ডব্লিউপিএলের (ওমেনস প্রিমিয়ার লীগ) সব দলকে নতুন মৌসুমের শুভেচ্ছা।’

ভিডিওতে দেখা যায়, শাহরুখকে সামনে থেকে দেখে কাছে এগিয়ে যান সৌরভ। অভিনেতার সঙ্গে এসআরকে-র সিগনেচার পোজ করলেন সাবেক এ ক্রিকেটার।

ডব্লিউপিএলের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গাঙ্গুলী, দলের জার্সি পরেই মেয়েদের অনুশীলন দেখতে এসেছিলেন। অন্যদিকে নারী আইপিএলের উদ্বোধনী মঞ্চ কাঁপাবেন শাহরুখ, মহড়ার জন্যই স্টেডিয়ামে পৌঁছেছিলেন তিনি।শুধু শাহরুখ খান নন, শাহিদ কাপুর, কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান এবং টাইগার শ্রোফও পারফর্ম করবেন।

আরো..