https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩২

পার্শ্ববতী দেশকে খুশি করার জন্যই ছাত্রলীগ ইফতার পার্টিতে আক্রমণ করছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক: পার্শ্ববতী দেশকে খুশি করার জন্যই ছাত্রলীগ ইফতার পার্টিতে গিয়ে আক্রমণ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির শ্রম বিষয়ক সহ-সম্পাদক হুমায়ুন কবিরের মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী শ্রমিক দল।

রিজভী বলেন, শ্রমজীবী মানুষ মাটির সাথে মিশে গেছে। কেউ বাজারে যেতে পারেন না। ধর্মপ্রাণ রোজাদাররা ভালো খেতে চায়, খাওয়ার আইটেম বাড়াতে চায়। সে সুযোগটাও সরকার রাখেনি।

তিনি বলেন, সরকারের লোকদের অঢেল টাকা, বিদেশে বাড়ি কিনেছেন। আঙুল ফুলে কলাগাছ হয়ে ওঠেছে। তাদের তো এই রমজানে ছোলা, আঙ্গুর, বেসন, সয়াবিন তেল কিনতে অসুবিধা নেই। কিন্তু আবার পরামর্শ দেন, তামাশার মাত্রা কত! ‘বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল করা যাবে না, আবার সেটি করে তারা থেমে যায়নি। তারপর ছাত্রলীগ দিয়ে আবার হামলা চালাচ্ছে সরকার।’

বিএনপির এই মুখপাত্র বলেন, এ দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের ধর্মীয় অনুষ্ঠান পালনের অধিকার সরকার প্রধান হরণ করেছেন। কাউকে খুশি করার জন্য। এটা নিশ্চিত পার্শ্ববতী দেশকে খুশি করার জন্য। পার্শ্ববতী দেশকে খুশি করার জন্যই ছাত্রলীগ ইফতার পার্টিতে গিয়ে আক্রমণ করছে।

রিজভী বলেন, সরকার এক রঙয়ের একমাত্রিক বাংলদেশ গড়ে সেখানে থাকতে চায়। কিন্তু এই থাকা যে চিরকালীন হবে না। এই থাকার সিংহাসন হুড়মুড় করে রাস্তায় পড়ে যাবে। সেটা সরকার প্রধান এখনো টের পাচ্ছেন না। মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস সহ অনেকে।

আরো..