https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৪১

পবিত্র রমজানের শুরুতে ভক্তদের সাকিব-মুশফিকদের বার্তা

ক্রীড়া ডেস্ক: বছর ঘুরে আবার এসেছে পবিত্র রমজান মাস। সোমবারের সন্ধ্যায় চাঁদ দেখার পরপরই বাংলাদেশে শুরু হয়ে গিয়েছে পবিত্র এই মাস। মধ্যপ্রাচ্যের দেশগুলোতে একদিন আগেই শুরু হয়েছে মুসলিম বিশ্বের পবিত্রতম এই মাস। মুসলিম অধ্যুষিত বাংলাদেশে ব্যাপক উৎসাহ আর ধর্মীয় গাম্ভীর্যে পালন করা হয় পবিত্র মাসটি। আর সেই উৎসবে শামিল হয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররাও।

রমজানের চাঁদ পশ্চিমাকাশে দেখার পরপরই ভক্তদের সঙ্গে রমজানের শুভেচ্ছাবার্তা বিনিময় করেছেন জাতীয় দলের একাধিক তারকা। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার ফেসবুকে দেওয়া বার্তায় লিখেছেন, আপনাকে এবং আপনার পরিবারকে ভালোবাসা, সহানুভূতি এবং আল্লাহর রহমত ভরা রমজানের শুভেচ্ছা। রমজান মোবারক!

মুশফীকুর রহিম তার দেওয়া বার্তায় লিখেছেন, ‘মহান আল্লাহ আমাদের সকলকে ক্ষমা, দয়া, আনন্দ, সুস্বাস্থ্য, সাফল্য, সম্প্রীতি এবং তার মহিমা দিয়ে ধন্য করুন। সবাইকে রমজানের শুভেচ্ছা।’

বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের ছোট শুভেচ্ছা বার্তায় লেখা, ‘রমজান আপনার জীবন ভালোবাসা, ক্ষমা এবং সংযমের মাধ্যমে আলোকিত করুন। আপনার এবং আপনার পরিবারের জন্য শুভেচ্ছা।’

রমজানের বার্তা নিয়ে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন দুই টাইগার পেসার শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ। শরিফুল লিখেছেন, রহমত, মাগফিরাত, ও নাজাতের সওগাত নিয়ে আবারো এলো পবিত্র মাহে রমজান। পবিত্র এ মাসে আত্মশুদ্ধি ,সংযম ও শুদ্ধতার আলোয় আলোকিত হোক সবার জীবন। রমাদান মুবারক!

তাসকিন তার ফেসবুক পোস্টে লিখেছেন, রমজান মোবারক! এই শান্তিপূর্ণ এবং রহমতপূর্ণ রমজানে আপনাকে আন্তরিক শুভেচ্ছা। এই পবিত্র মাসটি আপনাকে আল্লাহর নৈকট্যে নিয়ে আসুক।

আরো..