https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৬

পথ শিশুদের ঈদের কাপর উপহার দিল মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম সিলেট

‘মানুষ মানুষের জন্য, ঈদের খুসি সবার জন্য’ এমন প্রত্যয় নিয়ে সুবিধা বঞ্চিত পথশিশুদের মুখে হাসি ফোটাতে এবং ঈদের আনন্দ ভাগাভাগি করতে পছন্দ অনুযায়ী নতুন জামা-কাপর কিনে শিশুদের উপহার দিয়েছে দেশের বৃহৎ রাজনৈতিক সংগঠনগুলোর সমন্বয়ে গঠিত মাল্টিপার্টি এডভোকেসি ফোরম সিলেট।

গতকাল (৮এপ্রিল সোমবার) সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় অবস্থানরত সুবিধা বঞ্চিত পথ শিশুদেরকে একত্রিত করে একটি অভিজাত শপিংমলে নিয়ে তাদের পছন্দের জামা-কাপর কিনে নিজদের হাতে পরিয়ে দেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম’র নেতৃবৃন্দ। নতুন কাপর পেয়ে আনন্দিত হয় শিশুরা।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল, সিলেট মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের সদস্য ও সিলেট জেলা বিএনপির সহ সভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরোমের সদস্যদের মধ্যে সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অসমা বেগম কামরান, সিলেট মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ফাতেমা জামান রুজি, সিলেট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম, সিলেট মহানগর মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক তানিয়া রহমান, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুন নাসরিন উর্মি, অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগীতা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল ম্যানেজার মোছাম্মদ রাহিমা বেগম। রাজনৈতিক ভ্রাতৃত্ববোধ ও পারস্পরিক বন্ধন জোরদারের লক্ষে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয়তাবাদী দল বিএনপি সহ রাজনৈতিক দলের স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে গঠিত হয় এই সংগঠন। প্রায় অর্ধশত শিশুদেরকে নতুন জামা-কাপর উপহার দেয় সংগঠনটি। বিজ্ঞপ্তি।

আরো..