https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৭

পথচারী ও রোজাদারদের মধ্যে সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের ইফতার বিতরণ

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দীর্ঘায়ু কামনা করে সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের উদ্যোগে গরীব অসহায়, ও দুঃস্থ রোজাদার পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) কাজিরবাজার ব্রীজের দক্ষিণ প্রান্তে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে এই ইফতার বিতরণ করা হয়।

ফোরামের সদস্য সচিব ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক কামাল হাসান জুয়েলের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: এম এ হক বাবুল, ২৫ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বাচ্চু মিয়া, ২৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইকবাল কামাল, ২৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম এ মন্নান, ২৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সুলেমান হোসেন সুমন, ২৬ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি জালাল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুরুল আমিন, ২৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব আরিফুল ইসলাম উজ্জ্বল, স্বেচ্ছাসেবক দল নেতা রফিকুল ইসলাম হৃদয় প্রমুখ। বিজ্ঞপ্তি

আরো..