https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৫

পঞ্চগড়ে ২৭ কেজি গাঁজাসহ স্বামী- স্ত্রী আটক

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে ২৭ কেজি গাঁজা সহ স্বামী স্ত্রীকে আটক করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।রোববার (১৭ মার্চ) বিকেলে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।আটককৃতরা হচ্ছেন ঠাকুরগাঁও জেলার ভুল্লী থানার লাউথুতি গ্রামের মোজাম্মেল হক (৪৫) ও তার স্ত্রী রওশন আরা বেগম (৪০)।

পুলিশ জানান, ২৭ কেজি গাঁজার বস্তা নিয়ে একটি নৈশ্য কোচে পঞ্চগড়ের বোর্ড অফিস এলাকার এক মাদক ব্যবসায়ীর কাছে বিক্রির জন্য নিয়ে আসছিল দুই ব্যাক্তি। এমন খবর পেয়ে পুলিশ ওই নৈশ্য কোচের জন্য পুরাতন পঞ্চগড় সড়কের পাশে ওৎ পেতে থাকেন। রবিবার সকাল সাড়ে আটটার দিকে কোচ আসার সাথে সাথে করতোয়া ফিলিং স্টেশনের সামনে গাড়িটি আটকিয়ে চালক ও হেলপারের সহযোগীতায় ওই দম্পতিকে জিজ্ঞাসাবাদ করে তাদের তথ্য অনুযায়ী দুটি বস্তা থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গাঁজা সহ ওই দম্পতিকে আটক করে থানায় নেওয়া হয়ে।

জানা গেছে, জব্দকৃত গাঁজাগুলোর মূল্য প্রায় ২ লাখ ৭০ হাজার টাকা। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহম্মেদ বলেন, এ ঘটনায় জড়িত পঞ্চগড়ের মাদক ব্যবসায়ী সহ স্বামী স্ত্রীর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরো..