https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৪১

পঞ্চগড়ে স্কুল যাওয়ার পথে দূর্ঘটনায় শিশু শিক্ষার্থীর মৃত্যু

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় তিথি রানী (১২) নামে শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার (১২ মে) সকালে উপজেলার যুগীকাটা এলাকার পঞ্চগড়-আটোয়ারি মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহ তিথি গোয়ালপাড়া বিউটিফুল মাইন্ড কিন্ডার গার্টেনের পঞ্চম শ্রেনীতে পড়াশুনা করছিল। সে একই উপজেলার ধামোর ইউনিয়নের যুগিকাটা গ্রামের পরেশ চন্দ্র বর্মনের মেয়ে।

গড়িনাবাড়ি ইউনিয়নের ইউপি সদস্য জয়নাল হোসেন জানান, তিথি রানী বাই-সাইকেল যোগে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা দেন । পথিমধ্যে পার্শরাস্তা থেকে মূল সড়কে উঠার সাথে সাথে আটোয়ারিগামি দ্রুত গতির একটি মোটরসাইকেল তিথিকে ধাক্কা দেন। সাথে সাথে সড়কে ছিটকে পড়ে তিথি আরেকটি ইজিবাইক তিথির শরীর উপরে দিয়ে চলে যায়। এতে করে তিথি মাথা ও বুকে গুরুতর আঘাত পেয়ে রক্তাক্ত হয়ে যায় তার শরীর। তাৎক্ষনিক পথচারীর ও স্থানীয়দের সহযোগীতায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রহিমুল ইসলাম তিথিকে মৃত ঘোষনা করেন।

আটোয়ারী থানার ওসি আবু মুসা জানান, সড়ক দূর্ঘটনায় তিথি রানী নামে শিশু মৃত্যুর খবর পেয়েছি। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া নেওয়া হবে।

আরো..