https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:০২

পঞ্চগড়ে নারী ইউপি সদস্যের সাথে চেয়ারম্যান প্রার্থীর গোপন ভিডিও ফাঁস!

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১ মে। আর এ নির্বাচনে পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারনা চলছে। আর এই প্রচারণার মাঝে দেবীগঞ্জে আলোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে এক আ’লীগ নেতার আপত্তিকর ভিডিও নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওটি সোমবার (৬ মে) বিকেলে আসে এই প্রতিবেদকের হাতে।

আপত্তিকর ওই ভিডিওতে দেখা যায়, ঘরের ভেতর বিছানায় শুয়ে বসে এক নারীর সঙ্গে খুনসুটি করছে এক ব্যক্তি। অপরদিক থেকে তা একজন মোবাইল ফোনে ধারণ করছে। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়দের বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

স্থানীয়রা বলছেন, আপত্তিকর এ ভিডিও’র ব্যক্তির নাম মদন মোহন রায়। তিনি দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও হেলিকপ্টার মার্কার চেয়ারম্যান প্রার্থী। অপরদিকে সাথে থানা ওই নারী দেবীডুবা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রাধিকা রানী বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। তবে ওই নারীর সাথে মদন মোহন রায়ের অবৈধ সম্পর্ক ছিল বলেও জানিয়েছে একাধীক সূত্র।

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, বিষয়টির ব্যাপারে আমরা অবগত হয়েছি। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। সে মোতাবেক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে ভিডিও’র পাশাপাশি তাদের সম্পর্কের অভিযোগের বিষয় জানতে মদন মোহন রায় ও রাধিকা রানীর সাথে একাধীকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায় নি।

উল্লেখ্য, ২১ মে দ্বিতীয় ধাপের দেবীগঞ্জ উপজেলা নির্বাচনে মোট পাঁচজন প্রার্থী চেয়ারম্যান পদে, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জ, বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতীর ছেলে মখদুম মাসুম মাশরাফি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিঠু, শালডাঙ্গা ইউনিয়নের সাবেক সভাপতি মদন মোহন রায় এবং উপজেলা বিএনপি’র আহ্বায়ক রহিমুল ইসলাম বুলবুল।

আরো..