https://www.a1news24.com
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৪৮

নির্বাচনী প্রচারে গিয়ে হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দেব

অনলাইন ডেস্ক: নির্বাচনী প্রচারণায় অংশ নিতে গিয়ে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন টালিউড অভিনেতা দেব। মালদা হেলিপ্যাড থেকে উড্ডয়নের পরপরই দেবকে বহন করা হেলিকপ্টারটিতে আগুন ধরে যায়। পাইলট জরুরি অবতরণ করেন। অক্ষত অবস্থায় হেলিকপ্টার থেকে নামেন এই টালিউড অভিনেতা ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য।

শুক্রবার (০৩ মে) রাতে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ খবর জানা গেছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, দুর্ঘটনার পর সড়কপথে গন্তব্যের উদ্দেশে রওনা হন দেব। প্রযুক্তিগত ত্রুটির কারণেই হেলিকপ্টারটিতে আগুন লেগেছে বলে ধারণা পুলিশের।

গণমাধ্যমকে দুর্ঘটনার বিষয়ে দেব বলেন, ‘কিছুটা ট্রমায় আছি আমি। অশান্তি, ধোঁয়া ও গন্ধ আমার ওপর মানসিক প্রভাব ফেলেছে। মুখ্যমন্ত্রীকে ফোন করে জানিয়েছিলাম, আমি হেলিকপ্টার নিতে চাই না। এর পরিবর্তে যাওয়ার জন্য আমার কাছে সড়কপথই পছন্দ। ’

উল্লেখ্য, আগামী ৭ মে মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ ও জঙ্গিপুর কেন্দ্রে লোকসভা ভোট অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে ঘাটালের তৃণমূল সংসদ সদস্য হিসেবে প্রার্থী দেব। শেষ মুহূর্তের প্রচারণায় অংশ নিতেই আজ মালদহে গিয়েছিলেন তিনি। সেখান থেকে মুর্শিদাবাদে যাওয়ার পথেই তার হেলিকপ্টারে আগুন লাগে।

আরো..