https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪১

নিপুণের প্রশ্ন; কেনইবা ইফতার খাওয়াচ্ছেন, কেনইবা আমার বদনাম করছেন

বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক মেয়াদের নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এ জন্য নির্বাচনের প্রচারণা এবং প্যানেল গোছানোর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। আর ইতোমধ্যে প্যানেল ঘোষণা করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল।

এই খল-জুটি নির্বাচন উপলক্ষে বিএফডিসিতে পবিত্র রমজানকে কেন্দ্র করে প্রতিদিনিই শিল্পী কলাকুশলীদের ইফতার করাচ্ছেন। আর এই ইফতার আয়োজনে নাকি নির্বাচনের আরেক প্রার্থী চিত্রনায়িকা নিপুণকে নিয়ে বদনাম করা হয় বলে দাবি করেছেন এ অভিনেত্রী।

সম্প্রতি নিপুণ একটি সংবাদমাধ্যমকে বলেন, নির্বাচন করতে গিয়ে এ পর্যন্ত আমাকে নিয়ে গীবত গাওয়া ছাড়া অন্য কোনো ধরনের বাধা পাইনি। এখন দেখতে পাচ্ছি শিল্পীদের ইফতার খাইয়ে খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি না যে―কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমাকে নিয়ে তারা বদনাম করছেন।

আসন্ন এ শিল্পী সমিতির নির্বাচনে অভিনেতা মাহমুদ কলিকে সভাপতি করে সম্ভাব্য প্যানেল ঘোষণা করেছেন চিত্রনায়িকা নিপুণ। এ ব্যাপারে এ নায়িকা বলেন, যারা আজীবন সদস্য তারা নির্বাচনে অংশ নিতে পারবেন না, এই নিয়ম রয়েছে। কিন্তু নিয়ম হলো, যিনি নির্বাচন করবেন তাকে আজীবন সদস্যপদ বাতিল চেয়ে আবেদন করতে হবে এবং তাকে চাঁদা পরিশোধ করতে হয়। এখানে আমার সভাপতি প্রার্থী সেসব নিয়ম পালন করেছেন।

এ অভিনেত্রী বলেন, বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে। এখান থেকে আমি অনেক কিছু পেয়েছি। এ নিয়ে আমার মনে কোনো ধরনের আক্ষেপ নেই। আর আমার কাছে যেটা মনে হয়, এই নির্বাচনটা আমার খুব প্রয়োজন। কারণ, শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।

আরো..