https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২০

নাসির-আনিস ও মজিদকে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সংবর্ধনা

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সদস্য শেখ আশরাফুল আলম নাসির, আনিস রহমান ও শেখ আব্দুল মজিদকে এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার রাতে এসোসিয়েশনের মধুবন সুপার মার্কেটস্থ নিজস্ব কার্যালয়ে এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম পরিচালনায় সিলেট প্রেসক্লাব নির্বাচনে কার্যানিবাহী সদস্য পদে শেখ আশরাফুল আলম নাসির, কোষাধ্যক্ষ পদে আনিস রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ আব্দুল মজিদ নির্বাচিত হওয়া সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী, সহ-সভাপতি হুমায়ুন কবির লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, কার্যনির্বাহী কমিটির সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, সদস্য মো. দুলাল হোসেন, কয়েছ আহমদ, মামুন হাসান, এইচএম শহিদুল ইসলাম, আব্দুল খালিক ও ফটো সাংবাদিক রেজওয়ান আহমদ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে নেতৃবৃন্দ সিলেট প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে ইকরামুল কবির, সিনিয়র সহ-সভাপতি খালেদ আহমদ, সহ-সভাপতি বাপ্পা ঘোষ, সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শুয়াইবুল ইসলাম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, আব্দুর রাজ্জাক ও সুনীল সিংহকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সদস্য শেখ আশরাফুল আলম নাসির, আনিস রহমান ও শেখ আব্দুল মজিদকে ভোট দিয়ে নির্বাচিত করায় সকল ভোটার ও যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জানান। এবং আশা প্রকাশ করেন নির্বাচিত নেতৃবৃন্দ দক্ষ নেতৃত্বের মধ্যে দিয়ে সিলেটের ফটো সাংবাদিকদের সকল দাবী দাওয়া পূর্ণ হবে।-বিজ্ঞপ্তি

আরো..