https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৪১

নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে : হাবিবুর রহমান হাবিব এমপি

সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের ক্ষমতায়নে প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করেছেন। তার ফলশ্রুতিতে অনেকক্ষেত্রে নারীরা পরিবারের কর্তৃত্ব করে যাচ্ছেন।

তিনি শুক্রবার (৮ মার্চ) সকালে দক্ষিণ সুরমা নারী উন্নয়ন যুব সংস্থা আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও আবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা নারী উন্নয়ন যুব সংস্থার সভাপতি তাহমিনা সুলতানার সভাপতিত্বে ও যুব সংগঠক জাহাঙ্গীর খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, সিসিকের সাবেক কাউন্সিলর নারীনেত্রী নাজনীন আক্তার কনা, বিশিষ্ট সমাজসেবী আব্দুস সাত্তার, দক্ষিণ সুরমা নারী উন্নয়ন যুব সংস্থার উপদেষ্টা ও সমাজসেবী ওলিউর রহমান সুফী, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, দক্ষিণ সুরমা নারী উন্নয়ন যুব সংস্থার সহ-সভাপতি উম্মে সালমা মিতি, গল্পকার শহিদুল ইসলাম লিটন, কবি উত্তম কুমার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাইফুল আলম।

অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন কুলসুমা আক্তার ও অনন্যা বিশ্বাস। নৃত্য পরিবেশন করেন তৃষ্ণা দেবী ও তার দল।এর আগে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা উদ্বোধন করেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাইফুল আলম।

আরো..