https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৩৮

দুই অভিনেত্রী বোনের মৃত্যু, মাঝে ব্যবধান ২৪ ঘণ্টা

বিনোদন ডেস্ক: মর্মান্তিক ঘটনা। ২৪ ঘণ্টার ব্যবধানে একই পরিবারে দুই সদস্যের মৃত্যু, যা স্বাভাবিকভাবে অসহনীয়। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অমনদীপ সোহির মৃত্যুর ২৪ ঘণ্টা পার না হতেই মারা গেলেন আরেক বোন অভিনেত্রী ডলি সোহি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এভাবে পরিবারের দুই মেয়েকে হারিয়ে ভেঙে পড়েছে সোহি পরিবার। দুই অভিনেত্রী বোনের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমেছে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

বৃহস্পতিবার (৭ মার্চ) মৃত্যু হয়েছে অভিনেত্রী অমনদীপের। আর এর পরদিনই খবর এল তার ছোট বোন ডলি সোহিও মারা গেছেন। এ অভিনেত্রী ‘পরিণীতি’, ‘ঝনক’-এর জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন।

সোহি পরিবার জানিয়েছে, অভিনেত্রী ডলি দীর্ঘদিন ধরেই সার্ভাইক্যাল ক্যানসারে ভুগছিলেন। এ রোগেই মৃত্যু হয়েছে ‘ঝনক’ অভিনেত্রীর। অন্যদিকে তার বোন অমনদীপ বৃহস্পতিবার জন্ডিসে মারা যান। তিনি বত্তমিজ দিল-এ অভিনয় করেছেন।

দুই অভিনেত্রীর ভাই মনু সোহি মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, অমনদীপ আর নেই। ওর শরীর সইতে পারছিল না। জন্ডিস হয়েছিল। কিন্তু চিকিৎসকের কাছ থেকে এ ব্যাপারে বিস্তারিত জানার মতো পরিস্থিতি ছিল না আমাদের।

তিনি আরও জানান, অভিনেত্রী ডলির অবস্থা আশঙ্কাজনক ছিল না। তাকে হাসপাতালে থাকার জন্য বলেছিলেন চিকিৎসকরা। গত বছরই জরায়ুর ক্যানসার শনাক্ত হয়। চলতি বছরের শুরুতে শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালেও ভর্তি করা হয়েছিল।

আরো..