https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১৫

দি কুরআনিক হোম মাদ্রাসার ১৫তম পাগড়ি প্রদান ও ডিজিটাল ক্লাসরুম উদ্বোধন

দি কুরআনিক হোম মাদ্রাসার ১৫তম পাগড়ি প্রদান ও ডিজিটাল ক্লাসরুম উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সিলেট নগরীর উপশহরস্থ ডি ব্লকে অবস্থিত মাদ্রায় ডিজিটাল ক্লাস রুমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইয়াকুবিয়া হিফযুল কুরআন বোর্ডের জেনারেল সেক্রেটারি হাফিয মাওলানা ফখরুদ্দীন চৌধুরী ফুলতলী।

মাদ্রসার কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে দি কুরআনিক হোম এর পরিচালক কামরুল ইসলাম এর সভাপতিত্বে ও ভাইস প্রেন্সিপাল হাফিজ এবাদুর রহমান এবং হাফিজ আব্দুস সামাদ এর যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলে রাব্বি চৌধুরী মাসুম,স্কলার্সহোম মেজরটিলা কলেজ সিলেটের প্রভাষক মাওলানা মুহাম্মদ উসমান গণি, তালামীযে ইসলামিয়ার সহ অফিস সম্পাদক মারুফ আহমদ, দি কুরআনিক হোমের পরিচালক আব্দুল মুকিত।

এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাফিজ নুরুল হক, সিলেট মহানগর আল ইসলাহ প্রচার সম্পাদক হাফিজ সাদ উদ্দিন, তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলা সভাপতি মো. জিল্লুর রহমান, সিলেট মহানগরীর সহ সভাপতি এম. শামস উদ্দিন, ২২ নং ওয়ার্ড তালামীয সভাপতি মো. মিজানুর রহমান, অভিভাবকের মধ্য থেকে বক্তব্য রাখেন হাফিজ জুনেদ আহমদ, মাওলানা জয়নাল আবেদীন। পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন আব্দুল হামিদ সানী। দুআ ও ৫ জন হিফয সম্পন্নকারী শিক্ষার্থীদের পাগড়ি প্রদান, সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। -বিজ্ঞপ্তি

আরো..