https://www.a1news24.com
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৫৮

‘দিদি নম্বর ১’ এ মমতার যে গুণে অবাক প্রতিযোগীরা

বিনোদন ডেস্ক: ‘দিদি নম্বর ১’ এর মঞ্চে এবার দেখা গেল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। প্রতিযোগিতার মঞ্চে তিনি ছিলেন রঙিন মুডে। কখনও গাইলেন, কখনও নিজের লেখা কবিতা শোনালেন। আবার কখনও অন‌্য প্রতিযোগীকে উত্তর দিতে সহায়তা করলেন। রাজ্যপাট সামলানোর পাশাপাশি মমতা গৃহকর্মেও নিপুণা—সেই ঝলক মিলেছে মঞ্চে।

বর্তমানে গোল রুটি বেলা অনেক গৃহিণীর কাছেই চ্যালেঞ্জের বিষয়। তবে রচনা ব্যানার্জির শোতে রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে বুলেট গতিতে রুটি বেলে দেখিয়েছেন, এতে অবাক হয়েছেন বাকি প্রতিযোগীরা। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসেই ‘দিদি নম্বর ১’-এর এই বিশেষ পর্বের ঝলক পাওয়া যায়। তবে এবার প্রকাশ্যে ‘দিদি’র রুটি বেলার পারদর্শীতার ভিডিও। মুখ্যমন্ত্রীর রুটি বেলার গতি দেখে হতবাক খোদ সঞ্চালক রচনাও।

প্রায় আড়াই ঘণ্টার শু‌টিংয়ে ক‌্যামেরাবন্দি হয়েছিল রিয়েলিটি শো-তে যোগ দেওয়া মমতার নানা মুহূর্ত। কিন্তু সেই পর্ব এডিট করতে গিয়ে বেগ পেতে হয় সম্পাদকদের। এদিকে আজ (৩ মার্চ) সন্ধ্যায় জি-বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে ‘দিদি নম্বর ১’-এর এই পর্ব। মুখ্যমন্ত্রীর পাশাপাশি এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়, সঙ্গীতশিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও অরুন্ধতী হোমচৌধুরীরা। তবে শো আলোকিত হয় মুখ‌্যমন্ত্রীকে ঘিরেই। গল্প, রসিকতা এবং আড্ডার মেজাজে মুখ্যমন্ত্রী মমতাকে পেয়ে আপ্লুত সবাই।

 

আরো..